নবীগঞ্জ প্রতিনিধি

০৯ জুন, ২০২১ ০২:০৬

নবীগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পড়ে মুয়াজ্জিন

নবীগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন স্থানীয় একটি মসজিদের এক মেয়াজ্জিন। অজ্ঞান পার্টির সদস্যরা ওই মুয়াজ্জিনের গরু বিক্রির টাকা নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন ফজল মিয়া(৫৫) মঙ্গলবার (৮ জুন) দুপুরে নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর গরুর বাজারে নিজের একটি গরু বিক্রি করেন। গরু বিক্রির ১৯ হাজার ৫ শত টাকা পাঞ্জাবীর পকেটে করে নবীগঞ্জ বাজারে যাওয়ার জন্য রওনা দেন। এসময় তাকে অনুসরণ করে এক রিক্সা আরোহী। মূল সড়কের কাছে আসামাত্র ঐ রিক্সা আরোহী ফজল মিয়াকে বাজারে যাওয়ার জন্য রিক্সায় উঠার অনুরােধ করেন। সরল মনে ফজল মিয়া ওই রিক্সায় উঠলে থাকে রুমাল দিয়ে ঘ্রান শুকিয়ে অজ্ঞান করে ফেলে। পরে নবীগঞ্জ বাজারের শাহজালাল টাইলস এর সামনে নামিয়ে দিয়ে পাঞ্জাবীর পকেটে রাখা টাকাগুলো নিয়ে কেটে পড়ে। ফজল মিয়াকে  নির্বাক অবস্থায় দেখে এলাকার ব্যবসায়ীরা প্রতারনার বিষয়টি আচঁ করতে পারেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমদ বলেন, এ বিষয়ে আমরা কোন কিছু জানি না। কোনো অভিযোগ ও পাই নাই! অভিযোগ পেলে অমরা ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার মন্তব্য

আলোচিত