নবীগঞ্জ প্রতিনিধি

১২ জুন, ২০২১ ২২:০৩

নোয়াগাঁও গ্রামে তাণ্ডব: জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নবীগঞ্জ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামে বাড়িঘরে অগ্নিসংযোগ, লুটপাটের প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

শনিবার দুপুরে নবীগঞ্জের সচেতন নাগরিক সমাজের ব্যানারে পানিউমদা ইউনিয়নের খাগাউরা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পানিউমদা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমানের সভাপতিত্বে ও কুদ্দুছ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন, গোলাম নবী তালুকদার, আব্দাল মিয়া, আউয়াল মিয়া, অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ, হুমায়ুন খান, মনসুর আলম, মহিবুল হাসান মামুন, অনু আহমদ, মুজিবুল হক, সুশেল আহমদ, রাজু আহমেদ, কামাল আহমদ, জুনায়েদ আহমেদ, সাজিদ তালুকদার, খালেদ আহমদ, মুহিদ মিয়া, মহসিন আহমেদ প্রমুখ।

বক্তারা অবিলম্বে জড়িতদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবি জানান এবং ক্ষতিগ্রস্থদের পুর্নবাসনে সরকারকে এগিয়ে আসার আহবান জানান।

প্রসঙ্গত, গত ৩১ মে সকালে পূর্ব শত্রুতার জেরে নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল ৬ মৌজার কয়েক হাজার লোকজন পানিউমদা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে তাণ্ডব চালিয়ে ১৩টি ঘর বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট চালায়। এসময় তারা নগদ টাকা, স্বর্ণালংকার, গবাদিপশু, প্রায় ২ হাজার মন ধান লুট ও পুড়িয়ে ফেলে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। এঘটনায় এলাকার বাসিন্দা জামাল হোসেন ৪৭ জনের নাম উল্লেখ ও ২৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনায় মোট ৯জনকে গ্রেপ্তার করা হয়েছে৷

আপনার মন্তব্য

আলোচিত