নিজস্ব প্রতিবেদক

১৭ জুন, ২০২১ ১৩:০২

গোয়াইনঘাটে ট্রিপল মার্ডার: অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা

সিলেটের গোয়াইনঘাটে দুই শিশুসহ তাদের মাকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। গতকাল বুধবার (১৭ জুন) রাতে নিহত নারীর বাবা আয়ুব আলী বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে গোয়াইনঘাট থানায় মামলাটি করেন।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে মামলার বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলাটি করা হয়েছে, এখন পর্যন্ত এই মামলায় কাউকেই গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, পুলিশ হত্যার রহস্য উদঘাটন করার জন্য নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পুলিশ বেশ কিছু তথ্য পেয়েছে সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। পুলিশ ধারণা করছে পারিবারিক বিরোধের জেরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এদিকে গোয়াইনঘাটে নিহত গৃহবধূসহ তিনজনের ময়না তদন্ত চলছে। বৃহস্পতিবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ময়নাতদন্তের কার্যক্রম শুরু হয়।

এর আগে গতকাল বুধবার (১৬ জুন) ভোরে সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় একই পরিবারের তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। তারা হলেন- ফতেহপুরের বিন্নাকান্দি ফুলেরতল গ্রামের হিজবুর রহমানের স্ত্রী আলেমা বেগম (৩৫), ছেলে মিজান (৮) ও মেয়ে তানিশা (৫)। ঘটনাস্থল ঘরের ভেতর বিছানা থেকে মুমূর্ষু অবস্থায় গৃহকর্তা হিজবুর রহমানকে উদ্ধার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত