নিজস্ব প্রতিবেদক

২৩ জুন, ২০২১ ২৩:৩৩

দক্ষিণ সুরমায় পিকআপ চাপায় রিকশাচালক নিহত

সিলেট-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক রিকশাচালক নিহত হয়েছেন। বুধবার (২৩ জুন) রাত ৯টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার নাজিরবাজারে এ ঘটনা ঘটে।

রাস্তার পাশ দিয়ে হাটার সময় পিকআপ চায় শামিম মিয়া (৪৫) নামের ওই রিকশাচালক মারা যান বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

নিহত শামিম মিয়া (৪৫) সিলেটে বিশ্বনাথ উপজেলার বৈরাগীবাজার এলাকার মৃত তরিক মিয়ার ছেলে। তিনি নাজিরবাজারে একটি কলোনিতে ঘর ভাড়া করে পরিবার নিয়ে থাকতেন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলে, ঘটনাস্থলেই শামিম মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার সময় নাজিরবাজারে মহাসড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন শামিম মিয়া। এসময় ঢাকার দিক থেকে আসা সিলেটগামী একটি দ্রুত গতির বেপরোয়া পিকআপ গাড়ি শামিমকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই শামিম মিয়া মারা যান।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে, নাজিরবাজারে দুর্ঘটনার ফলে দুদিকে কয়েক কিলোমিটারজুড়ে সিলেট-ঢাকা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। প্রায় এক ঘণ্টা পর পুলিশ লাশ নিয়ে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

আপনার মন্তব্য

আলোচিত