মাধবপুর প্রতিনিধি

২৩ জুন, ২০২১ ২৩:৫২

মাধবপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত-২০

হবিগঞ্জের মাধবপুরে ফুটবল খেলায় জয়-পরাজয়কে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০ আহত হয়েছেন। গুরুত্বর আহতদেরকে মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় কয়েকটি দোকানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে মনতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২৩ জুন) রাত ৭টায় উপজেলার উত্তর শিক গ্রামের মুক্তার হোসেন এবং চৈতন্যপুর গ্রামের মুর্শেদ মিয়ার মধ্যে খেলায় জয়-পরাজয় নিয়ে কথা কাটাকাটির জেরে এ সংঘর্ষ হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের চৈতন্যপুর এবং বহরা ইউনিয়নের উত্তর শিক গ্রামের মধ্যে ফুটবল খেলার আয়োজন করা হয়। বুধবার রাত ৭টার উত্তর শিক গ্রামের মুক্তার হোসেন এবং চৈতন্যপুর গ্রামের মুর্শেদ মিয়ার মধ্যে খেলায় জয়-পরাজয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এ নিয়ে তা দু’গ্রামবাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে উভয় পক্ষের ২৫জন আহত হন। গুরুত্বর আহত সাদত আলী মোল্লা (৬৫) মুক্তার হোসেন (৩০) আরিফুর রহমান (২৬) হাবিবুর রহমান (২৭) শামীম মিয়া (২০) সালেহা বেগম (৬০) আলেয়া বেগম (৩৫) রহিমা বেগম (৪৫) আলেহা বেগম (৪৫) মুর্শেদ মিয়াকে (২৮) মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

এ সময় সাহেদ মিয়ার সেলুন, তোফায়েল মিয়ার চা স্টলে হামলা ও ভাংচুর করা হয়। খবর পেয়ে বহরার চেয়ারম্যান আরিফুর রহমান ও চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান আপন মিয়া হাসপাতালে আহতদের খোঁজ-খবর নেন।

মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

আপনার মন্তব্য

আলোচিত