বানিয়াচং প্রতিনিধি

২৪ জুন, ২০২১ ০০:০৪

বানিয়াচংয়ে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা করেছে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (২৩জুন) বানিয়াচং ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ হলরুমে বেলা এগারটায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ সংসদীয় আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেন, আওয়ামী লীগ গণমানুষের মধ্য থেকে গড়ে উঠা একটি দল। এ দেশের সব অর্জনের সঙ্গে এই দলের নাম ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। আওয়ামী লীগের সবচেয়ে বড়ো অর্জন বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা সংগ্রাম ও স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে বাংলাদেশ নামক রাষ্ট্র প্রতিষ্ঠা করা।

তিনি আরও বলেন, দেশ পরিচালনার মাত্র সাড়ে তিন বছরের মাথায় বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। তিনি বেঁচে থাকলে দেশকে আরও উন্নত শিখরে নিয়ে যেতে পারতেন। আজ বঙ্গবন্ধুর সেই স্বপ্নপূরণের লক্ষ্যে গণমানুষের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে দেশকে অদম্যগতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আবুল কাশেম চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিপুল ভূষণ রায়,যুগ্ম সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া,সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,আহাদ মিয়া,শাহজাহান মিয়া,ত্রাণবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম,আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ ফুল মিয়া,উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফ সোহেল, কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন লাল মিয়া,ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক।

এর আগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা ও পুষ্পস্তবক অর্পণে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত