নিজস্ব প্রতিবেদক

০৩ আগস্ট, ২০২২ ১২:৩৪

নতুন অধ্যক্ষ পেল জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল

সিলেটের জৈন্তাপুর উপজেলার শ্রীপুরে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠান জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলে নতুন অধ্যক্ষ হিসাবে যোগদান করেছেন কুমিল্লা ক্যাডেট কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর তসলিম উদ্দিন।

প্রফেসর তসলিম উদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স শেষে শিক্ষকতার মহান পেশায় নিজেকে নিয়োজিত করেন। গত প্রায় ৪০ বছর তিনি সিলেট ক্যাডেট কলেজ সহ দেশের বিভিন্ন ক্যাডেট কলেজে এ পেশায় কর্মরত ছিলেন। সর্বশেষ কুমিল্লা ক্যাডেট কলেজ এবং এসওএস হারম্যান মেইনার কলেজ ঢাকাতে অধ্যক্ষ হিসাবে সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, ১৫০ একর জায়গা নিয়ে প্রতিষ্ঠিত জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলে ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত জাতীয় পাঠ্যক্রম অনুসরণ করে ইংরেজি মাধ্যমে পাঠদান করা হয়। সম্পূর্ণ আবাসিক এই শিক্ষাপ্রতিষ্ঠান অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী দ্বারা পরিচালিত হচ্ছে। স্বাস্থ্য ও পরিবেশবান্ধব আবাসন ব্যবস্থার পাশাপাশি নিয়মিত মানসম্পন্ন ও পুষ্টিকর খাবার পরিবেশন করা হয়। যোগাযোগ শৈলী ও নেতৃত্ব বিকাশে এখানে শিক্ষার্থীদের বিশেষ যত্ন নেওয়া হয়।

এখানে রয়েছে ২৪ ঘণ্টা চিকিৎসা সেবা, মাল্টিমিডিয়া ক্লাসরুম, আইসিটি ল্যাব ও  সমৃদ্ধ পাঠাগার। খেলাধুলার জন্য রয়েছে দুইটি ফুটবল মাঠ, একটি ক্রিকেট মাঠ ও তিনটি ভলিবল মাঠের পাশাপাশি  ইনডোর খেলাধুলারও সুযোগ।

আপনার মন্তব্য

আলোচিত