তপন কুমার দাস, বড়লেখা

০৭ ফেব্রুয়ারি , ২০১৫ ২২:২৬

বড়লেখায় নান্দুয়া গ্রামে বিদ্যুৎতায়নের উদ্বোধন করলেন হুইপ শাহাবুদ্দিন

জাতীয় সংসদের হুইপ মো: শাহাব উদ্দিন এমপি বলেছেন, ‘বাঙালি অপরাজেয়। বাঙ্গালি অন্যায়ের কাছে কখনো পরাজয় মানেনি। এবারও তারা পরাভূত হবে না

জাতীয় সংসদের হুইপ মো: শাহাব উদ্দিন এমপি বলেছেন, ‘বাঙালি অপরাজেয়। বাঙ্গালি অন্যায়ের কাছে কখনো পরাজয় মানেনি। এবারও তারা পরাভূত হবে না। জঙ্গিদের কাছে আমরা কখনো নতি স্বীকার করবো না। জনগনকে সাথে নিয়ে দেশব্যাপী চলমান সহিংসতার জন্য দায়ী অপরাধী চক্রকে পরাজিত করে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হবে। হরতাল ও অবরোধের নামে এ হিং¯্রহায়েনাদের দেশব্যাপী মানুষ হত্যা ও সন্ত্রাসী কর্মকান্ড আমরা অবশ্যই রুখবই। সন্ত্রাসের হোতাদের পরাজিত করেই দেশে শান্তি প্রতিষ্ঠা করা হবে। তিনি আরো বলেন, জনরোষের মুখেই নাশকতা বন্ধ করতে বাধ্য হবে বিএনপি ও ২০ দলীয় জোট।
 হুইপ মো: শাহাব উদ্দিন শনিবার ৭ ফেব্রুয়ারী রাত ৮টায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সীমান্তবর্তী উত্তর শাহবাজপুর ইউপি’র নান্দুয়া গ্রামে প্রায় ১৬ লক্ষ টাকা ব্যায়ে ৬০ পরিবারের মধ্যে পল্লী বিদ্যুৎতায়নের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  
বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠানে সমাজসেবক আজমল আলীর সভাপতিত্বে ও ইউপি যুবলীগ’র সম্পাদক কামাল হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের  আইনজীবী এড: তবারক হোসেন, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত