তপন কুমার দাস

১২ ফেব্রুয়ারি , ২০১৫ ০৯:৫৪

বড়লেখায় পিকেটারের আগুনে পুড়ল যাত্রীবাহী রুপসী বাংলা : আহত ১০

বৃহস্পতিবার (১২ ফ্রেরুয়ারী) সকালে মৌলভীবাজারের বড়লেখায় ঢাকাগামী যাত্রীবাহী বাস রুপসী বাংলায় পেট্রল ছিটিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে পিকেটাররা। এসময় বাস থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে কমপক্ষে ১০জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

ফায়ার ব্রিগেড এক ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে পুড়ে গেছে বাসটি। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল আটটায় সিলেটের বিয়ানীবাজার থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস রুপসী বাংলা (ঢাকা মেট্রো ব-১১-১৩০৬) বড়লেখার দাসেরবাজার নামক স্থানে ২০/২৫জন পিকেটারে কবলে পড়ে। এসময় পিকেটাররা ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়ী গ্লাস ভাংচুর করে। বাসের চালক মাসুদ আলম সামনের দিকে না গিয়ে গাড়ী পিছনে করে প্রায় আধ-কিলোমিটার দূরে মাইজগ্রাম নামক স্থানে নিয়ে যান। এসময় গাড়ী থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে ১০জন যাত্রী আহত হয়েছেন। পিকেটাররা ও ইট-পাটকেল নিক্ষেপ করতে করতে মাইজগ্রামে এসে পেট্রল ছিটিয়ে বাসটি আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে বড়লেখা ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ মনিুরুজ্জামান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে, গাড়ীতে অগ্নি সংযোগের আগে বড়লেখা পৌর শহরের হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী ছাত্রশিবির।

ভিডিও : বাসে আগুনের ভিডিও

আপনার মন্তব্য

আলোচিত