বিয়ানীবাজার প্রতিনিধি

২৭ জানুয়ারি, ২০১৬ ২২:৩০

উচ্চ আদালতের রায়ে মোল্লাপুর ইউপির প্যানেল চেয়ারম্যান ফখর

মোল্লাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ ফখরুল ইসলাম ফখর উচ্চ আদালতে রীট আবেদন করে ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান এর দায়িত্ব পালনের অনুমতি পেয়েছেন। আদালত তাকে তিনমাসের জন্য প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালনের অনুমতি প্রদান করেছেন বলে জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান।

তিনি বলেন, হাইকোর্ট-এ আগের প্যানেল চেয়ারম্যান-২ ফখরুল ইসলাম রীট করলে আদালত তাকে অনুমতি প্রদান করেছেন। আদালতের ‘সার্টিফাই কপি’ তিনি আমাদের দেখিয়েছেন। আদালত তাকে তিন মাস দায়িত্ব পালনের অনমুতি প্রদান করেছেন।

প্রসঙ্গত, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ অদুদ রুকন আত্মগোপনে থাকায় প্যানেল চেয়ারম্যান-১ কামরুল ইসলাম যুক্তরাষ্ট্রে যাওয়ার আগ পর্যন্ত দায়িত্ব পালন করেন। কামরুল ইসলাম যুক্তরাষ্ট্রে যাওয়ার পর একই প্যানেলের দ্বিতীয় চেয়ারম্যান ফখরুল ইসলাম ফখর দায়িত্ব পালনের কথা থাকলেও পরিষদ নতুন করে প্যানেল চেয়ারম্যান-২ নির্ধারণ করে সোহেল আহমদকে।

এ নিয়ে জটিলতা তৈরী হলে মন্ত্রণালয় গত বছরে শেষ দিকে সোহেলকে প্যানেল চেয়ারম্যান-২ অনমোদন করে এবং চেয়ারম্যানের দায়িত্ব পালনের অনুমতি প্রদান করে। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এ আদেশের বিরুদ্ধে ফখরুল রীট আবেদন করলে আদালত তাকে দায়িত্ব পালনের অনুমতি দেন।

আপনার মন্তব্য

আলোচিত