ডেস্ক রিপোর্ট

০১ মার্চ, ২০১৫ ১৪:৪৩

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের কমিটি গঠন

সভাপতি আনিস রহমান, সাধারণ সম্পাদক শ্রী দিগেন সিংহ, কোষাধ্যক্ষ ইকবাল মুন্সি

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট (২০১৫-১৬) এর নতুন কমিটি গঠন করা হয়েছে । শুক্রবার নগরীর ফরিদ প্লাজায় এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় আনিস রহমানকে সভাপতি ও শ্রী দিগেন সিংহকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

এসোসিয়েশনের সভাপতি এস সুটন সিংহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সল আহমদ মুন্নার (এফ এ মুন্না) পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আনিস রহমান, দিগেন সিংহ, লিটন চৌধুরী, এস আলমগীর, বদরুর রহমান বাবর, বিলকিস আক্তার সুমি, ইকবাল মুন্সি, বেলাল আহমদ, শাকিল আহমদ সোহাগ, শামীম আহমদ, সাকিব আহমদ মিঠু, দিপক বৈদ্য দিপু, অনিল কুমার পাল, জয়নাল আহমদ প্রমুখ।

বার্ষিক সাধারন সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট ও কার্যক্রমের বিবরনী বার্ষিক আয়-ব্যয়ের হিসাব পেশ করেন সাধারণ সম্পাদক ফয়সল আহমদ মুন্না। এ সময় সংগঠনের উন্নয়নরে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন সংগঠনের নেতৃবৃন্দ । এছাড়া সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে সভায় সকলের মতামত এবং এ নিয়ে আলোচনা করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচিত কমিটি সভাপতি আনিস রহমান, সহ-সভাপতি বদরুর রহমান বাবর, সহসভাপতি আলাউদ্দিন হেলাল, সাধারণ সম্পাদক শ্রী দিগেন সিংহ, সহ-সাধারণ সম্পাদক নিরানন্দ পাল, কোষাধ্যক্ষ ইকবাল মুন্সি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমদ সোহাগ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শফি আহমেদ, সদস্য এস সুটন সিংহ, ফয়সল আহমদ মুন্না (এফ এ মুন্না) ও লিটন চেীধুরী ।

 

 

আপনার মন্তব্য

আলোচিত