নিজস্ব প্রতিবেদক

০১ মার্চ, ২০১৫ ২১:৫০

বিয়ানীবাজারের শেওলায় বাসে আগুন, ট্রাক ভাংচুর

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিয়ানীবাজারের শেওলা ব্রীজ এলাকায় একটি যাত্রীবাহী বাসে থামিয়ে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেছে হরতাল ও অবরোধকারীরা

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিয়ানীবাজারের শেওলা ব্রীজ এলাকায় একটি যাত্রীবাহী বাসে থামিয়ে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেছে হরতাল ও অবরোধকারীরা । এসময় যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে পড়লে কেউ হতাহত হননি ।
অল্প দূরত্বে একই এলাকায় একটি ট্রাক থামিয়েও ভাংচুর চালায় বিএনপি জামায়াত সমর্থক হরতাল ও অবরোধকারীরা । ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে ।
খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছে । তবে উভয় ঘটনায় কাউকেই আটক করতে পারেনি পুলিশ ।
সিলেট থেকে বিয়ানীবাজারগামী একটি বাস চারখাই পৌঁছুলে ২জন হরতাল সমর্থনকারী বাসে চড়ে। বাসটি বিয়ানীবাজারের শেওলার বড়বাড়ী এলাকায় আসলে ঐ হরতাল সমর্থকরা ড্রাইভারকে গাড়ি থামাতে বাধ্য করে। ৪টি মোটরসাইকেল যোগে আরো ৮জন তাদের সাথে যোগ দেয়। যাত্রীদের বাস থেকে নামিয়ে দিয়ে তারা পেট্রোলবোমা ছোড়ে বাসটিতে (সিলেট জ ১১-০২৬৭) আগুন ধরিয়ে দেয়। ঠিক একই সময় তারা সিলেটগামী একটি ট্রাকেও (ঢাকা মেট্টো ট ১৮-৫৩১১) একইভাবে আগুন ধরিয়ে দেয়। পরে বিয়ানীবাজার ফায়ারসার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান ও উপজেলা নির্বাহী অফিসার শহিদুল ইসলাম।


আপনার মন্তব্য

আলোচিত