নিজস্ব প্রতিবেদক

০২ মার্চ, ২০১৫ ২৩:১৯

দক্ষিণ সুরমায় সিএনজি স্টেশন ও পুলিশের ওপর হামলা

সিলেট-জকিগঞ্জ সড়কে দক্ষিণ সুরমার গোটাটিকরস্থ একটি সিএনজি পাম্পে পেট্রোল বোমা ও ককটেল হামলা চালিয়েছে হরতাল সমর্থকরা। পেট্রোল বোমা বিস্ফোরণে পাম্পের একটি ফুয়েল ডিসপেন্সারে আগুন ধরে যায়। এসময় ধাওয়া দিয়ে হামলাকারীদের একজনকে মোটরসাইকেলসহ আটক করে জনতা।  সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজনদের সহায়তায় আগুন নেভানো সম্ভব হয়।

একই সময় দক্ষিণ সুরমার পারাইরচকে পুলিশকে লক্ষ্য করে ককটেল হামলা চালায় শিবিরকর্মীরা। এসময় পুলিশ ধাওয়া দিয়ে একজনকে আটক করে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ১০টার দিকে ৩-৪টি মোটরসাইকেলে করে ৭-৮ জন যুবক দক্ষিণ সুরমার গোটাটিকরস্থ নাঈমা সিএনজি রিফুয়েলিং স্টেশনে এসে ২টি পেট্রোল বোমা ও ২টি ককটেল নিক্ষেপ করে। পেট্রোল বোমা বিস্ফোরণে স্টেশনের একটি ফুয়েল ডিসপেন্সারে আগুন আগুন ধরে যায়। 

এসময় স্থানীয় জনতা হামলাকারীদের ধাওয়া দেয়। হামলাকারীদের মধ্যে বাকীরা পালিয়ে গেলেও একজনকে মোটরসাইকেলসহ আটক করা হয়। স্থানীয়দের প্রচেষ্টায় ফুয়েল ডিসপেন্সারের আগুন নেভানো হয়।

এদিকে এ্কই সময়ে মোগলাবাজারের পারাইরচকে পুলিশকে লক্ষ্য করে ককটেল হামলা চালায় শিবিরকর্মীরা। মোগলাবাজার থানার এসআই ফজলুর রহমানের নেতৃত্বাধীন কয়েকজন পুলিশের উপর হামলা চালায় তারা। এসময় একটি ককটেল এসআই ফজলুর গায়ে লাগলেও তা বিস্ফোরিত হয়নি।

পুলিশকে ধাওয়া করতে আরো কয়েকটি ককটেল ছুঁড়লে পুলিশও তাদের পাল্টা ধাওয়া দেয়। ধাওয়া দিয়ে পুলিশ একজনকে আটক করে।

হামলা এবং দুইজনকে আটকের সত্যতা স্বীকার করেছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান খান। 

 

 

আপনার মন্তব্য

আলোচিত