নিজস্ব প্রতিবেদক

১১ এপ্রিল, ২০১৬ ১৮:১৫

দক্ষিণ সুরমায় সিএনজি ফিলিং স্টেশনে হামলা-ভাঙচুর, ক্যাশ লুটের অভিযোগ

সিলেটের দক্ষিণ সুরমায় গাড়িতে গ্যাস লোড নিয়ে কথা কাটাকাটির জের ধরে একটি সিএনজি ফিলিং স্টেশনের হামলা ও ভাঙচুর করা হয়েছে। এক ফিলিং স্টেশনের ক্যাশে থাকা ১০ লক্ষাধিক টাকা লুট করা হয় বলেও অভিযোগ করেছেন ফিলিং স্টেশন সংশ্লিস্টরা।

সোমবার বেলা ৩টার দিকে উপজেলার দাউদপুর বাইপাসস্থ সাউথ সুরমা সিএনজি এন্ড পেট্রোল ফিলিং স্টেশনের এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। ভাংচুরের খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ফিলিং স্টেশনের সত্ত্বাধিকারী সাজ্জাদ মিয়া জানান, সিলেট নগরীর নাইওরপুল মাইক্রো স্ট্যান্ডের সভাপতি নাজির মিয়া একটি নোহা গাড়ি নিয়ে দুপুর সাড়ে ১২টায় ফিলিং স্টেশনে আসেন। এসময় তিনি লাইনে না দাঁড়িয়ে অন্যান্য গাড়ি ডিঙ্গিয়ে সামনে যাওয়ার চেষ্টা করলে সেলসম্যান ও সারিবদ্ধ অন্যান্য গাড়ির চালকরা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে নাজির অকথ্যভাষায় গালিগালাজ করে সেলসম্যান আব্দুল মতিনকে মারধর করেন।

বিষয়টি স্টেশন ম্যানেজার পান্না লাল দক্ষিণ সুরমা থানাকে অবগত করেন।

এসময় ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গফুর মিয়া সেখানে উপস্থিত হলে তিনি বিষয়টি সমাধানে দু’পক্ষকে নিয়ে স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে বৈঠকে বসেন। বৈঠকে সিদ্ধান্ত হয় সন্ধ্যা ৭টায় আবার এ ব্যাপারে বৈঠকে বসার।

এদিকে, বৈঠকে বসার আগে নাজির মিয়া মোবাইল ফোনে বিষয়টি তার ঘনিষ্টজনদের জানালে বৈঠক শেষ হতে না হতেই মোটর সাইকেলযোগে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ৩০/৪০ জন যুবক ঘটনাস্থলে পৌঁছে। এসময় নাজিরও তাদের সাথে যোগ দিয়ে হামলা চালান ফিলিং স্টেশনে। ভাঙচুর করেন স্টেশনের মুল্যবান জিনিসপত্র। লুট করা হয় ক্যাশে থাকা ১০ লক্ষাধিক টাকা।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বিষয়টি নিয়ে স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা বৈঠকে বসেছেন।

হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ফিলিং স্টেশনের মালিক সাজ্জাদ মিয়া।

আপনার মন্তব্য

আলোচিত