নিজস্ব প্রতিবেদক

০১ মে, ২০১৬ ২৩:৩৬

নগরীর রেস্টুরেন্ট বন্ধ, বিপাকে পর্যটকসহ অনেকে

শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটির সাথে যুক্ত হয়েছে রবিবার মে দিবসের ছুটি। টানা ৩ দিনের ছুটি পেয়ে  ঢাকা থেকে সিলেটে বেড়াতে এসেছেন ব্যাংক কর্মকর্তা শাকিল ও ফারজানা দম্পতি। কিন্তু বেড়াতে এসে খাবারের জন্য বিপাকে পড়তে হয়েছে তাদের।

রবিবার মে দিবসের ছুটিতে নগরীর সবগুলো রেস্টুরেন্ট বন্ধ বিপাকে পড়ন তারা। পাউরুটি, কলা খেয়ে দিন কাটিয়েছেন বলে জানান তারা।

রবিবার বিকেলে সিলেটের কিনব্রীজ সংলগ্ন সুরমা নদীর পাড় এলাকায় এই দম্পতির সাথে কথা হলে তারা জানান, মে দিবসে সকল  রেস্টুরেন্ট বন্ধ থাকে এটা জানা ছিলো না, ফলে দুর্ভোগে পরতে হয়েছে।

কেবল এই দম্পতিই নয় সিলেট নগরীর রোববার নগরীর বেশিরভাগ রেস্টুরেন্ট বন্ধ থাকায় সিলেটে আসা পর্যটকসহ অনেককে দুর্ভোগে পড়তে হয়েছে।

মে দিবস উপলক্ষে রোববার নগরীর প্রায় সব রেস্টুরেন্টুই বন্ধ ছিলো। নগরীর জিন্দাবাজারের ব্যস্ততম পা্ঁচভাই, পানসী, ভোজনবাড়ি, পালকি, প্রীতিরাজ, প্রেসিডেন্ট ঘুরে বন্ধ থাকতে দেখা গেছে।

তবে নগরীর অধিকাংশ চায়নিজ রেস্টুরেন্ট খোলা ছিল বলে সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে। নগরীর লামাবাজারস্থ রয়েল শেফ চায়নিজের একজন খাবার পরিবেশনকারী জানান, আমরা আজ সকাল ১১ টা থেকেই খোলা রেখেছি। মে দিবস উপলক্ষে হোটেল রেস্টুরেন্ট বন্ধ থাকায় আজ তুলনামূলক বেশী মানুষ এখানে খাবার খেতে এসেছেন।

আপনার মন্তব্য

আলোচিত