এস আলম সুমন, কুলাউড়া

০৮ মে, ২০১৬ ০০:৪১

কুলাউড়ায় স্বতন্ত্র ও বিদ্রোহীদের কাছে ধরাশায়ী দলীয় প্রার্থীরা

কুলাউড়ায় স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীদের কাছে ধরাশায়ী হয়েছেন আ’লীগ ও বিএনপির প্রার্থীরা।  শনিবার ৭ মে শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে উপজেলার ছয়টি ইউনিয়নের দুটিতে স্বতন্ত্র এবং একটিতে বিদ্রোহী, দু’টিতে আ’লীগ ও একটিতে বিএনপি’র প্রার্থী বিজয়ী হয়েছেন।

জানা যায়, কর্মধা ইউনিয়নে আ’লীগের এম আতিকুর রহমান, ভাটেরায় সৈয়দ নজরুল ইসলাম, টিলাগাঁওয়ে আ’লীগের বিদ্রোহী আব্দুল মালিক, শরীফপুরে বিএনপি’র জুনাব আলী, পৃথিমপাশায় স্বতন্ত্র প্রার্থী নবাব আলী বাকর খান ও হাজীপুরে সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। প্রার্থী বাছাইয়ে তৃণমূলের দাবি উপেক্ষিত ও দলীয় অভ্যন্তরীণ কোন্দল থাকায় দলীয়  প্রার্থীদের ভরাডুবি হয়েছে এমনটি জানিয়েছেন দুই দলের অনেক নেতাকর্মী।

ভাটেরা ইউনিয়নে আওয়ামী লীগের সৈয়দ নজরুল ইসলাম ৩ হাজার ২ শ ৩৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী সাইফুল আলম সিদ্দিকী পেয়েছেন ২ হাজার ৬ শ ৯০ভোট।

হাজিপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু ৪ হাজার ৪শ ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাহমুদ আলী পেয়েছেন ৪হাজার ২শ ৯২ ভোট।

পৃথিমপাশা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী নবাব আলী বাকর খান ৪ হাজার ৭শ ১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ পেয়েছেন ৩ হাজার ৯ শ ৯ ভোট।

কর্মধা ইউনিয়নে এম আতিকুর রহমান ৮ হাজার ৩ শ ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী আব্দুস সহিদ বাবুল পেয়েছেন ৭হাজার ৬শ ৮২ ভোট।

টিলাগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মালিক ৬ হাজার ৪ শ ৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের প্রার্থী মো. আব্দুল মালিক পেয়েছেন ৩ হাজার ৬ শ ৮৪ ভোট।

শরিফপুর ইউনিয়নে বিএনিপর প্রার্থী জুনাব আলী ৪ হাজার ৩ শ ২৫ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি আ’লীগের বিদ্রোহী প্রার্থী মো. খলিলুর রহমান পেয়েছেন ৩ হাজার ৪ শ ৪৮ভোট।

প্রসঙ্গত, গত ৬ মে সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকম এ “কুলাউড়ায় বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীদের চ্যালেঞ্জের মুখে দলীয় প্রার্থীরা” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিল।

আপনার মন্তব্য

আলোচিত