নিউজ ডেস্ক

০৩ জানুয়ারি, ২০১৫ ০০:৪৭

জামায়াতের গোপন বৈঠকে পুলিশি অভিযান : আটক ১০

ফাইল ছবি

কৌশল পাল্টিয়ে সিলেটে দলীয় কার্যক্রম চালাতে চাইছেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। শুক্রবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় এমনি একটি গোপন বৈঠক থেকে ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সিলেট জেলা জজ কোর্ট এলাকায় গোপন বৈঠক থেকে তাদেরকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

এদিকে শুক্রবার (২ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় হোটেল হলিসাইড থেকে আরো ৪ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।  সূত্রে জানা যায়, জেলা আইনজীবী সমিতির একটি কক্ষে ‘শ্রমিক কল্যাণ সমিতি’র ব্যানারে জামায়াত-শিবির নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল। এমন সংবাদ পেয়ে পুলিশ আদালত পাড়ার আশপাশে অবস্থান নেয়। পরে বৈঠকে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- আনছার উদ্দিন, শাহিন আহমদ, ইব্রাহিম, আলি হোসেন খোকন, ইউনুছ মিয়া। পুলিশকে দেখে এসময় বৈঠকে উপস্থিত জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ব্যানার পাল্টানোর চেষ্টা করে।

বৃহস্পতিবার (১ জানুয়ারি) আটককৃতরেকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এর আগে গত ১৬ ডিসেম্বর নগরীর জিন্দাবাজারস্থ আল হামরা শপিং সিটিতে কোতেয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে ‘দর্জি কল্যাণ ফেডারেশন’র ব্যানারে আয়োজিত গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ১২ জনকে আটক করেছিল।  গতকাল হলিসাইড থেকে আটককৃত চার শিবিরকর্মী নগরীর বিভিন্নস্থানে নাশকতামূলক কর্মকা-ে জড়িত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত