জগন্নাথপুর প্রতিনিধি

০৮ জুলাই, ২০১৬ ২২:৪৪

জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

জগন্নাথপুরে মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কান্দারগাঁ-নোয়াগাঁও গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, কান্দারগাঁও-নোয়াগাঁও গ্রামের আকলু মিয়া ও সফরুল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে গ্রামের একটি পুলিশ অ্যাসল্ট মামলা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শুক্রবার বিকেল ৩ টার দিকে আকলু মিয়া ও সফরুল মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

প্রায় আধা ঘন্টা ব্যাপী সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের নারীসহ কমপক্ষে ২০ জন আহত হন এবং এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষে গুরুত্বর আহত সেলিম আহমদ, সমছু মিয়া, আকসালি মিয়া ও রশিদ উল্লাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। জয়নাল মিয়া, নুরেছা বেগমসহ অন্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বাকি আহতদের নাম জানা যায়নি।

খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জগন্নাথপুর থানার ইমার্জেন্সি অফিসার এসআই আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত