বানিয়াচং প্রতিনিধি

১০ আগস্ট, ২০১৬ ১৯:৪৪

বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

বানিয়াচং উপজেলার ১৪নং মুরাদপুর ইউনিয়নের অন্তর্গত বিথঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীরণ চঁন্দ দাশের বিরুদ্ধে বিদ্যালয়ের উপবৃত্তির টাকা বন্টনে অনিয়ম,আত্মসাৎ ও বিভিন্ন দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে।

বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার (১০ আগস্ট) বানিয়াচং উপজেলার নির্বাহী অফিসার সন্দীপ কুমার সিংহের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষার্থী ও এলাকাবাসী।

অভিযোগে জানা যায়, ২০১৬ অর্থ বছরের ৪,২৬,৯০০ টাকা সরকারের হালে দেয়ার কথা থাকলেও ২০১৪/২০১৫ সালের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা গোপন রেখে চলতি বছরের ৬ মাসের টাকা ৩০০,৪৫০টাকা করে শিক্ষার্থীদের বিতরণ করেন প্রধান শিক্ষক সমীরণ চঁন্দ দাশ। এই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষার্থীর অভিভাবকরা প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে এ ব্যাপারে কোন কিছু বলতে অসম্মতি প্রকাশ করেন।

এ ব্যাপারে টাকা আত্মসাতের বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীরণ চঁন্দ দাশের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেন নি। তবে ম্যানেজিং কমিটির সভাপতি ধলন মেম্বারের কাছে জানতে চাওয়া হলে উপবৃত্তির টাকা সুষ্ঠুভাবে বণ্টন হয়েছে, কোথাও কোন দুর্নীতি হয়নি বলে তিনি এই প্রতিনিধিকে জানান।

আপনার মন্তব্য

আলোচিত