জগন্নাথপুর প্রতিনিধি

০২ ডিসেম্বর, ২০১৬ ২২:০৭

জগন্নাথপুর থেকে ইমনের প্রচারণা শুরু

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম.এনামুল কবির ইমন জন্মভূমি জগন্নাথপুর উপজেলা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

তিনি বৃহস্পতিবার(১ নভেম্বর) বিকেলে দলীয় নেতাকর্মীসহ জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়ে প্রথম নির্বাচনী প্রচারণায় নিজ জন্মভূমি জগন্নাথপুরে ছুটে আসেন। প্রথমে জগন্নাথপুর উপজেলার প্রবীণ রাজনিতিবীদ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদের কাছ থেকে দোয়া নিয়ে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভায় যুক্ত হন। মীরপুর ইউনিয়ন পরিষদের হল রুমে ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আ্.লীগের সভাপতি আকমল হোসেনের সঞ্চালনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি হরমুজ আলী,জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা,যুক্তরাজ্য মিডল্যান্ড আওয়ামীলীগের সহ সভাপতি আকমল খান, পশ্চিম পাগলা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক, দরগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মনির উদ্দিন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, ভাতগাঁও ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আ.লীগের সদস্য নুরুল ইসলাম,মীরপুর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির,মীরপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সাহাব উদ্দিন,১নং ওয়ার্ড সদস্য কাদির মিয়া,৯নং ওয়ার্ড সদস্য নছির মিয়া,সংরক্ষিত নারী সদস্য(৭,৮,৯) নং ওযার্ডের রাজিয়া বেগম প্রমূখ।

এসময় জেলা আ.লীগের সাবেক প্রচার সম্পাদক এ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক করুনা সিন্দু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ শ্রমিকলীগ সভাপতি সিরাজুর রহমান,মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হামজা,জগন্নাথপুর পৌর আ.লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া,যুবলীগ নেতা রুহান আহমদ,এ্যাডভোকেট জুয়েল তালুকদার,ফারুক কামালী,আজহারুল হক ভূঁইয়া শিশু,ইব্রাহিম মিয়া,জুবের খাঁন,সাদেকুর রহমান সাদ,বাবুল মিয়া,সেলিম আহমদ,বাদশা মিয়া,ফজলুর রহমান,ছাত্রলীগ নেতা শাহ শাহেদ,হুমায়ুন খাঁনসহ বিভিন্ন রাজনৈতিক সামজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ইমন বলেন, সুনামগঞ্জ জেলাকে শান্তিময় রাখতে আমি সবসময় নিজেকে বিলীয়ে দিতে চাই। আমি সুনামগঞ্জ জেলার প্রত্যোকটি ইউনিয়নকে নান্দনিকতার ছোয়ায় অন্তরভুক্ত করতে চাই। শান্তিময় সুনামগঞ্জ বিনিমার্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দেশের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীতদের নির্বাচিত করুন।

তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যেশে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন করতে সকল জনপ্রতিনিধিদের গুরুত্ব সহকারে কাজ করতে হবে। তাই আমি(ইমন) নির্বাচিত হলে সকলকে ঐক্যবদ্ধভাবে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়তে পারব।

তিনি জগন্নাথপুরবাসীর উদ্যেশে বলেন, আমি আপনাদের সন্তান । আপনাদের দোয়াও ভালবাসা নিয়ে আমি এগিয়ে যেতে পারব। আমার জন্মভূমি জগন্নাথপুরের সাথে আমার অন্তরের ও নাড়ীর সম্পর্ক রয়েছে। নাড়ী ও জন্মভূমির সম্পর্কের কথা চিন্তা করে আপনারা আমাকে ভোট দিবেন এবং সর্বাত্মক সাহায্য সহযোগিতা করবেন বলে আমি প্রত্যাশি।

তিনি ৭১ সালের নির্বাচনের কথা উল্লেখ করে বলেন, আমার বাবা প্রয়াত সংসদ সদস্য মরহুম আব্দুর রইছকে যেভাবে ভোট দিয়ে নির্বাচিত করেছেন ঠিক সেইভাবে আজ আমাকে জগন্নাথপুরের সকল জনপ্রতিনিধিরা ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।

এদিকে রাতে তিনি পাটলি ইউনিয়ন পরিষদের সকল নির্বাচিত প্রতিনিধিদের সাথে পৃথক মতবিনিময় সভায় যোগ দেন।

পাটলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হকের পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পাটলি ইউনিয়ন পরিষদের সচিব হেমন্ত বিশ্বাস, পাটলি ইউনিয়ন পরিষদের সদস্য সোনা মিয়া, ওয়াহিদুর রাজা, ছায়াদ মিয়া, সুরুক মিয়া, খালিদ হাসান, মতিন, আহমদ, এখলাছুর রহমান, ফেরদৌস বেগম তানিয়া, রজিনা বেগম, লক্ষ্মী রানী দাস প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত