নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর, ২০১৬ ১৬:৩৯

বিয়ানীবাজারে প্রধানমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীদের বিকৃত ছবিসহ ছাত্রদল নেতা গ্রেপ্তার

র‍্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল সিলেট জেলার বিয়ানীবাজার থানার বালিঙ্গা বাজার এলাকায় অভিযান চালিয়ে প্রধানমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীদের বিপুল পরিমাণ বিকৃত ছবিসহ এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করে।

শনিবার রাত ১টা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি পীযুষ চন্দ্র দাসের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ১টি ল্যাপটপ ও ২টি মোবাইল সেটও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতার নাম মো. আকবর খান ওরফে সামুন (৩১)। তিনি বিয়ানীবাজার থানার শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামের হাজী হেলালুর রহমান খানের ছেলে এবং বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে সামুন জানায়, সে তাঁর ব্যবহৃত ফেসবুক অ্যাকাউন্টে নিয়মিতভাবে এ সমস্ত বিকৃত ছবি পোস্ট করে আসছিল। সামুনের দেয়া তথ্য অনুযায়ী র‍্যাব পৃথক একটি অভিযান পরিচালনা করে তাঁর হেফাজতে থাকা ১টি রিভলভার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

উদ্ধারকৃত অস্ত্র, গুলি, ল্যাপটপ, মোবাইল ও প্রিন্টকৃত বিকৃত ছবি এবং গ্রেপ্তারকৃত আসামীকে সিলেট জেলার বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-০৯ এর উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আরিফ পাঠান বাদী হয়ে বিয়ানীবাজার থানায় তথ্য প্রযুক্তি আইন ও অবৈধ অস্ত্র আইনে ২টি পৃথক মামলা দায়ের করেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দর কুমার চক্রবর্তী বলেন, আজ (রবিবার) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত