সুনামগঞ্জ প্রতিনিধি

০৬ ডিসেম্বর, ২০১৬ ১৯:১২

সুনামগঞ্জ মুক্ত দিবস পালিত

সুনামগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা শহরে র‌্যালি ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেছেন মুক্তিযোদ্ধা ও সুনামগঞ্জের সর্বস্তরের মানুষ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট ও সদর উপজেলা কমান্ডের আয়োজনে বেলা সাড়ে ১২টায় শহীদ মিনারে মুক্তিযোদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর শুরু হয় র‌্যালি। শহীদ মিনার থেকে র‌্যালীটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ গিয়ে শেষ হয়।

এ সময় র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পৌর মেয়র আয়ূব বখত জগলুল, দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নূরুল মোমেন প্রমুখ।

এ দিকে একই সময়ে খেলা ঘর নামের সামাজিক-সাংস্কৃতিক শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় শহীদ মুক্তিযোদ্ধারে প্রতি পরে একটি র‌্যালি বের হয় র‌্যালি শেষে পুরাতন শিল্পকলা একাডেমীতে ৬ই ডিসেম্বর সুনামগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন খেলা ঘরের সভাপতি বিজন সেন রায়, সহ-সভাপতি অলক ঘোষ, সাধারণ সম্পাদক এনাম আহমদ, সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত