নিজস্ব প্রতিবেদক

০৮ ডিসেম্বর, ২০১৬ ২১:১৮

গাড়ি ভাংচুর মামলায় জামানসহ বিএনপি-ছাত্রদলের ৩১ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুজ্জামান জামান, সিলেট মহানগর বিএনপি নেতা মাহবুব চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মুর্শেদ, যুগ্ম সম্পাদক লিটন কুমার দাস নান্টু, আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন রাহেল, স্বেচ্ছাসেবক দল নেতা জয়নাল আহমদ, মিজান, সুমন, সজিব, ওমর ফারুক, নওশাদ, নজরুল, মাছুম, মতিন, আব্দুর রহিম, নিলয় সহ ৩১ নেতাকর্মীর নামে আদালতে ২টি অভিযোগপত্র দিয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

বৃহস্পতিবার সিলেটের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দুটি গৃহীত হয়। ২০১৫ সালে দেশব্যাপী বিএনপিসহ ২০ দলীয় জোটের টানা অবরোধ চলাকালে ৩১ জানুয়ারি বিকেলে নগরীর সোবহানীঘাটে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় কোতোয়ালী থানার এসআই অনুপ কুমার চৌধুরী এ চার্জশীট দেন।

বিএনপির নিন্দা
এদিকে এই চার্জশিট প্রদানকে আওয়ামী সরকারের ক্ষমতার অপব্যবহার ষড়যন্ত্র মূলক মিথ্যা ভিত্তিহীন ও আইনের শাসন পরিপন্থি উল্লেখ করে তার নিন্দা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ এক যুক্ত বিবৃতিতে বলেন, ক্ষমতা টিকে থাকার জন্য সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দলের সাহসী, ত্যাগী নেতা কর্মীদের হয়রানী করছে। গণতন্ত্র, ভোটাধিকার প্রায় বিচার আজ নির্বাসিত। তবে গণতন্ত্র পুনরুদ্ধার ও গণ মানুষের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন লড়াই সংগ্রাম অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত