সিলেটটুডে ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০৪

পূবালী ব্যাংকের কর্মশালা সম্পন্ন

পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল হালিম চৌধুরী বলেছেন, পূবালী ব্যাংকের প্রত্যেক শাখা ব্যবস্থাপক ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দকে ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক ক্ষেত্রে সততা ও নিষ্ঠা বজায় রেখে আন্তরিক সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন করতে হবে।

তিনি বলেন, গ্রাহক-ব্যাংকার আন্ত:সম্পর্ক সুদৃঢ় করার মাধ্যমেই ব্যাংক এবং ব্যক্তি পর্যায়ে সাফল্য আসবে। বেসরকারী খাতের বৃহত্তম ব্যাংক হিসেবে পূবালী ব্যাংক সবসময় সম্মাণিত গ্রাহকবৃন্দের স্বার্থকে প্রাধান্য দিয়ে কাজ করে দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে অবদান রেখে চলেছে।

শনিবার নগরীর দরগাগইেটস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত ”ম্যানেজার এন্ড হিজ জব” শির্ষক দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অন্ষ্ঠুানে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হালিম চৌধুরী এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রিন্সিপাল অফিসের মহা-ব্যবস্থাপক বি এম শহীদুল হক। এতে রিসোর্স পার্সণের বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের প্রধান কার্যালয়ের মানব সম্পদ বিভাগের প্রধান ও মহা-ব্যবস্থাপক সৈয়দ আজিজ আহমদ, একই বিভাগের অপর মহা-ব্যবস্থাপক আহমদ এনায়েত মঞ্জুর ও পূবালী ব্যাংক ট্রেনিং ইন্সটিটিউটের প্রিন্সিপাল নিরঞ্জন চন্দ্র গোপ।

কর্মশালায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক ঢাকা (দক্ষিণ) অঞ্চলের প্রধান ও মহা-ব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী, সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহা ব্যবস্থাপক মাহবুব আহমদ, পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক জিয়াউল হক চৌধুরী, মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল, সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খান প্রমুখ।
কর্মশালায় সিলেট পূর্ব, পশ্চিম ও মৌলভীবাজার অঞ্চলের মোট ৯০টি শাখার ব্যবস্থাপক ও দ্বিতীয় কর্মকর্তা, ইসলামী উইন্ডো ইনচার্জ, সংশ্লিষ্ট আঞ্চলিক কার্যালয় এবং সিলেট প্রিন্সিপাল অফিসের কর্মকর্তারা অংশ নেন।

আপনার মন্তব্য

আলোচিত