গোলাপগঞ্জ প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর, ২০১৭ ০১:৫৫

শিক্ষামন্ত্রী এলাকায় দৃশ্যমান কোন উন্নয়ন করেননি: কাহের শামীম

গোলাপগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম অভিযোগ করে বলেছেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে দৃশ্যমান কোন উন্নয়ন করেননি, যা হয়েছে তা গতানুগতিক।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় গোলাপগঞ্জ পৌর শহরের একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এমন্তব্য করেন।

তিনি বলেন, গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে প্রচুর পরিমাণ তেল, গ্যাস থাকলেও আজ দু’উপজেলার সিংহভাগ মানুষ জ্বালানি গ্যাস সুবিধা থেকে বঞ্চিত। গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের রাস্তাঘাটের বেহাল অবস্থার মধ্যে তিনি কিভাবে সফলতার দাবি করেন।

কাহের শামীম আরও বলেন, মন্ত্রী হওয়ার পর নুরুল ইসলাম নাহিদ ও তার ঘনিষ্ঠজনদের ভাগ্যের পরিবর্তন হয়েছে, অনেকেই লুটপাটের মাধ্যমে বিত্তশালী হয়েছেন। গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার মানুষের জীবনযাত্রার উন্নয়নে তিনি কিছুই করেননি।

কাহের শামীম আগামী সংসদ নির্বাচনে সিলেট -৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করে বলেন- সিলেট জেলা বিএনপির সভাপতি হিসেবে আমি সিলেট-৬ আসনে মনোনয়ন প্রত্যাশী। দলের একজন নিবেদিত প্রাণ কর্মী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই।

২০ দলীয় জোট প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দীর্ঘদিন সিলেট-৬ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে কেউ নির্বাচন করেনি। এ ক্ষেত্রে দলীয় নেতাকর্মীদের মধ্যে একটা শূন্যতা কাজ করছে। আগামী নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী যাতে নির্বাচন করতে পারে এ ব্যাপারে আমাদের জোরালো দাবি থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, ইউপি চেয়ারম্যান নছিরুল হক শাহীন, ভারপ্রাপ্ত সেক্রেটারি, উপজেলা ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নাজমুল হোসেন পুতুল, সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আখতার হোসেন খান জাহেদ, সেক্রেটারি সিদ্দিক আহমদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, সেক্রেটারি সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি ও পৌর প্যানেল চেয়ারম্যান হেলালুজ্জামান হেলাল, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সহ-সভাপতি এডভোকেট জুবের আহমদ খান, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম, ঢাকাদক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমান উতু, জেলা বিএনপি নেতা আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সেক্রেটারি নজরুল ইসলাম, আমুড়া ইউনিয়ন বিএনপির সেক্রেটারি নুরুল ইসলাম মুন্না, মাস্টার রিপন আহমদ, উপজ্লো স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আজিজ খান, উপজেলা যুবদলের সহ-সভাপতি মুজিবুর রহমান মুজিব, যুবদল নেতা মসরু আহমদ, তমজিদ আহমদ। এছাড়া উপজেলা, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য

আলোচিত