নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:১৫

সাদিক বাদশার পরিচয় শনাক্তে সহযোগিতার অনুরোধ পুলিশের

সাদিক বাদশা নামের এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পরিচয় শনাক্তে অনুরোধ জানিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)।

এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে শাহপরান (র) থানাধীন সিলেট সরকারী কলেজের সামনে সিলেট তামাবিল মহাসড়কে জনৈক মোঃ সাদিক বাদশা (৩৫) নামীয় একজন মানসিক ভারসাম্যহীন ভবঘুরে পাগল যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি সহ গাড়ী ভাংচুর ও পথচারীদের প্রতি আক্রমণাত্মক হয়ে উঠলে উপস্থিত জনতা তাকে মারধর করে এবং ঘেরাও করে রাখে। খবর পেয়ে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন থানা এলাকায় মোবাইল-৬১ ডিউটিরত এসআই/মো. শাহজাহান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মানসিক ভারসাম্যহীন সাদিক বাদশাকে উদ্ধার পূর্বক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া যান।

উদ্ধারকৃত ভিকটিম মানসিক ভারসাম্যহীন সাদিক বাদশার কোন অভিভাবক না থাকায় এবং তিনি সঠিক কোন ঠিকানা বলতে না পারায় হাসপাতাল কর্তৃপক্ষ তার চিকিৎসা প্রদানে তথা হাসপাতালে ভর্তি করিতে অপারগতা প্রকাশ করলে পুলিশ কর্মকর্তা আখতার হোসেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে নিজে দায়িত্ব গ্রহণ করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি বর্তমানে বর্ণিত হাসপাতালের ২৫নং ওয়ার্ড, মানসিক বিভাগে চিকিৎসাধীন আছেন।

কোন  স্ব-হৃদয়বান ব্যক্তি উক্ত সাদিক বাদশার পরিচয় পেয়ে থাকলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ২৫নং ওয়ার্ড মানসিক বিভাগে অথবা শাহপরান (র) থানায় যোগাযোগ করার জন্য সংবাদ বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত