মৌলভীবাজার প্রতিনিধি

১২ ডিসেম্বর, ২০১৭ ১২:৫২

মৌলভীবাজারে বেশি দামে ওষুধ বিক্রির সময় ফার্মাসিস্ট আটক

প্যাকেটে মূল দামের উপর অতিরিক্ত দামের আলাদা স্টিকার বসিয়ে বেশি দামে ওষুধ বিক্রির সময় মো. মোক্তার হোসেন (৩৪) নামের এক ফার্মাসিস্টকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় শহরের আহমদিয়া মেডিসিন সেন্টার থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে কোম্পানি নির্ধারিত দামের চেয়ে বেশি দামের স্টিকার বসানো বেশ কিছু ওষুধ জব্দ করা হয়।

আটক মোক্তার নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার নাজিরপুর গ্রামের সাজউদ্দিন সরকারের ছেলে। তিনি প্রাইম ফার্মাসিউটিক্যাল কোম্পানির ফার্মাসিস্ট।

আহমদিয়া ফার্মেসি কর্তৃপক্ষ জানায়, সোমবার রাতে মোক্তার প্রেগটেল ও সেনক্যাল-বি নামে ট্যাবলেট বিক্রির জন্য আসেন। সেখানে ট্যাবলেটের প্যাকে আলাদা স্টিকার লাগানো দেখে সন্দেহ হলে পুলিশ খবর দেওয়া হয়। পরে পুলিশ আসার পর দেখা যায় ১২৫ টাকা মূল্যের ওষুধে তিনি ৪শ টাকার স্টিকার লাগিয়ে বিক্রি করছেন। পরে পুলিশ তাকে আটক করে।

মৌলভীবাজার মডেল থানার পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, মোক্তার ১২৫ টাকা দামের ওষুধের গায়ে ৪শ টাকা দামের স্টিকার বসিয়ে বিক্রি করছিলেন।

আজ মঙ্গলবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সঙ্গে যোগাযোগ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা রয়েছে বলে জানান মাহমুদুল হাসান।

আপনার মন্তব্য

আলোচিত