বানিয়াচং প্রতিনিধি

১৮ ডিসেম্বর, ২০১৭ ১৮:৪৮

বানিয়াচংয়ে ফেসবুকে পোস্ট নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১০

ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে বানিয়াচংয়ে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রোববার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড়বাজারস্থ সাব-রেজিস্ট্রার অফিস রোডে এ ঘটনা ঘটে। এতে পথচারীসহ অন্তত ১০জন আহত হয়েছে।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সুত্রে জানায়, উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি রিপন চৌধুরীর নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপ এক নেতার পক্ষ নিয়ে কয়েকদিন ধরে ফেসবুকসহ সর্বত্র প্রচার-প্রচারণা চালিয়ে আসছে। অন্যদিকে জনাব আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে অপর একটি গ্রুপ আরেক জন নেতার পক্ষে প্রচারণা চালিয়ে আসছে। এনিয়ে ফেসবুকের পোস্টে পাল্টাপাল্টি পোস্ট-কমেন্ট দেয়াসহ তর্কবিতর্ক হয়ে আসছিল।

রোববার রাতে একটি সাংস্কৃতিক অনুষ্টানের এ নিয়ে দুই গ্রুপের দুই নেতার মধ্যে বাকবিতন্ডাকে কেন্দ্র করে সংঘর্ষের রুপ নেয়। পরে উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল বিনিময় ঘটনা ঘটে।  এ সময় একপক্ষ অপর পক্ষকে লক্ষ্য করে বৃষ্টির মতো ইট-পাটকেল ছুঁড়তে থাকে। আতংকে উক্ত স্থানের ব্যবসায়ীরা দোকনপাট বন্ধ করে দেন।

খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে ওসি মোজাম্মেল হক সমকালকে জানান ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার মন্তব্য

আলোচিত