নিজস্ব প্রতিবেদক

১৪ জুন, ২০১৫ ১৯:২৩

সিলেটে পারসোনার যাত্রা শুরু

নানা আয়োজনের মধ্য দিয়ে সিলেটে যাত্রা শুরু করলো সৌন্দর্যসেবা প্রতিষ্ঠান পারসোনা। রোববার বিকেল ৫ টায় কেক কেটে নগরীর কুমারপাড়ায় পারসোনার সিলেট শাখার উদ্বোধন করা হয়। এরপর ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবেরা আক্তারা, উপ-পরিচালক (তথ্য) জুলিয়া জেসমিন মিলি, উপ পুলিশ কমিশনার (এডিসি) ফয়সাল মাহমুদ, সিলেট সম্মিলিত সাংস্কৃতি জোটের সভাপতি নাজনিন হোসেন, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আমিনুল ইসলাম চৌধুরী, অধ্যাপক শামীমা চৌধুরী, মডেল ও উপস্থাপক শারমীন লাকি, পারসোনার চেয়ারম্যান হোসাইন নাসরাত আলী খান, ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, মেয়ে ও ছেলেদের জন্য কুমাড়পাড়ায় সাড়ে সাত হাজার বর্গফুট আয়তনে গড়ে তোলা পারসোনা ও পারসোনা মেনজে থাকছে আধুনিক সৌন্দর্য চর্চার সব সুবিধা।

নতুন এই আউটলেট সম্পর্কে কানিজ আলমাস খান বলেন, দীর্ঘদিন ধরেই সিলেটের মানুষের চাওয়া ছিলো পারসোনা সিলেট তার শাখা সম্প্রসারণ করুক। আমাদেরও ইচ্ছে ছিলো এখানে আসার। শেষ পর্যন্ত আমরা সিলেটবাসীর সান্নিধ্যে আসতে পেরেছি। আশা করছি পারসোনা সৌন্দর্য সচেতন সিলেটবাসীর সৌন্দর্যসেবার চাহিদ পুরণ করতে সক্ষম হবে।

রোববার উদ্বোধন উপলক্ষ্যে আয়োজন করা হয় ফ্যাশন শোর। যেখানে পাঁচটি কিউয়ে ফুটিয়ে তোলা হয় গায়ে হলুদ, বিয়ে, বউভাত, পার্টি মেকআপ ও ক্যাজুয়াল লুক।
‌ফ্যাশন শো'র কোরিওগ্রাফ করেন মডেল বুলবুল টুম্পা।

আপনার মন্তব্য

আলোচিত