ছাতক প্রতিনিধি

০৪ মার্চ, ২০১৮ ১৫:২২

ছাতকে পল্লী বিদ্যুতের গ্রাহক হয়রানি, এক কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ

সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) এর গ্রাহক হয়রানির ঘটনায় এক কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

শনিবার (৩ মার্চ) ছাতক পল্লী বিদ্যুৎ সমিতি গোবিন্দগঞ্জ জোনাল অফিসে সরেজমিনে তদন্ত করে সাদ্দাম হোসেন নামের এক কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজের আদেশ দেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা।

২৮ ফেব্রুয়ারি গোবিন্দগঞ্জ পয়েন্টের কয়েকজন ব্যবসায়ী বিনা রসিদে এক কর্মকর্তা কর্তৃক পল্লী বিদ্যুতের জরিমানা আদায়ের প্রতিবাদে ছাতক আঞ্চলিক অফিসের ডিজিএম বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

পরবর্তীতে শনিবার সরেজমিনে উপস্থিত হয়ে সাদ্দাম হোসেনকে স্ট্যান্ড রিলিজ ও নাজমুল হোসেন বর্তমানে ছুটিতে থাকায় উনি অফিসে এলে উনার ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে বলে সিদ্ধান্ত দেন জিএম অখিল কুমার সাহা।

তদন্ত কমিটির রোববার (৪ মার্চ) ঢাকার প্রধান কার্যালয়ে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা রয়েছে।

এ সময় ইউপি সদস্য হোসাইন আহমদ ও ছাত্রলীগ নেতা আবু জাহিদ মো. আব্দুল গফফার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুতের উদ্যোগ বাস্তবায়ন ও স্থানীয় সাংসদ মুহিবুর রহমান মানিকের প্রতিশ্রুতি অনুযায়ী ২০১৮ সালের মধ্যে ছাতক উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত করার লক্ষ্যে যে সকল গ্রাহক ফি জমা দিয়েও কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তাদের কারণে সংযোগ পাচ্ছেন না তাদের শীঘ্রই সংযোগ প্রদানের দাবি জানান।

সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা যেসব গ্রাহক ফি জমা দিয়েছেন তাদের তালিকা/রসিদ দেখে আগামী এক সপ্তাহের মধ্যে সংযোগ প্রদানের নির্দেশ দেন।

আপনার মন্তব্য

আলোচিত