নিজস্ব প্রতিবেদক

০৪ মার্চ, ২০১৮ ২০:০৩

ফয়জুরকে পুলিশে হস্তান্তর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও জনপ্রিয় লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমানকে পুলিশ হেফাজতে দেওয়া হয়েছে।

রোববার (৪ মার্চ) বিকেল পৌনে পাঁচটায় র‍্যাব-৯-এর একটি দল সিলেট কোতোয়ালি থানা-পুলিশের কাছে হস্তান্তর করে ফয়জুরকে। এরপরেই পুলিশ ফয়জুরকে হাসপাতালে ভর্তি করে।

সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে ফয়জুর রহমানকে গ্রহণ করেন নগর পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি, কোতোয়ালি) সাদেক কাওসার দস্তগির ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গৌছুল হোসেন।

জ্যেষ্ঠ সহকারী কমিশনার সাদেক কাওসার দস্তগির বলেন, আহত অবস্থায় ফয়জুরকে গ্রহণ করে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার (৩ মার্চ) বিকেলে শাবিপ্রবির মুক্তমঞ্চে ইইই বিভাগ আয়োজিত এক অনুষ্ঠানে জাফর ইকবালের উপর অতর্কিতে ছুরিকাঘাত করে ফয়জুর রহমান। তারপরই ছাত্রদের হাতে আটক হয় ফয়জুর। ফয়জুর রহমান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পার্শ্ববর্তী কুমারগাঁওয়ের শেখপাড়ার বাসিন্দা। তাঁর মূল বাড়ি সুনামগঞ্জের দিরাইয়ের কলিয়ার কাপনপুরে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান জানান, বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী কুমারগাঁওয়ের শেখপাড়ার বাসাটিতে শনিবার দিবাগত রাত ১২টার দিকে অভিযান শুরু করে পুলিশ। এ সময় বাসাটি বাইরে থেকে তালা লাগানো ছিল। পরে পুলিশ তালা ভেঙে ভেতরে প্রবেশ করলে বাসার ভেতর থেকেই হামলাকারী যুবকের মামাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য দিবাগত রাত সোয়া একটার দিকে থানায় আনা হয়। এ ছাড়া বাসা থেকে একটি ল্যাপটপ জব্দ করা হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত ৩জনকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৯ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল (সিও) আলী হায়দার আজাদ।

আপনার মন্তব্য

আলোচিত