চুনারুঘাট প্রতিনিধি

২৮ মার্চ, ২০১৮ ১৬:৫৮

চুনারুঘাটে আকল মিয়া হত্যাকান্ডের বিচারের দাবিতে প্রতিবাদ মিছিল ও সভা

হবিগঞ্জের চুনারুঘাটে আবুল হোসেন আকল মিয়ার হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের দাবিতে চুনারুঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ মার্চ) দুপুর ১২টায় চুনারুঘাট পৌর শহরের উপজেলা গেইট থেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক বিশাল প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি চুনারুঘাট পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মধ্য বাজার গোল চত্বরে পূবালী ব্যাংকের সামনে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু চেয়ারম্যানের পরিচালনা সভায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫নং শানখলা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ, ৪নং পাইকপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম, চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান মাসুক, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর (রিমন), চুনারুঘাট পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল আরমান, আফছার মিয়া, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সভাপতি আলী আমজাদ, সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক মিয়া, সাংবাদিক আব্দুল হাই প্রিন্স, শহীদ আলহাজ্ব আবুল হোসেনের পুত্র ও যুবলীগ নেতা নাজমুল ইসলাম বকুল সহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন, চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা এতে অংশ নেন।

সভায় বক্তারা, শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া হত্যাকাণ্ডের সাথে জড়িত খুনি ও গডফাদারদের অনতিবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানান। অচিরেই জড়িতদের গ্রেপ্তার করা না হলে তারা কঠোর আন্দোলনের ঘোষণা দিবেন বলে জানান।

সভা শেষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি ও চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি চুনারুঘাটের বিবেক এবং ন্যায় বিচারক আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত