গোয়াইনঘাট প্রতিনিধি

২৪ আগস্ট, ২০১৮ ১৯:০৫

সিলেট-৪ আসনে ধানের শীষে প্রার্থী হতে চান কামরুজ্জামান সেলিম

সিলেট-৪ আসনে (গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ) ধানের শীষ প্রতীকে প্রার্থী হতে চান সুপ্রিমকোর্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক এডভোকেট কামরুজ্জামান সেলিম।

শুক্রবার (২৪ আগস্ট) সকাল ১১টায় সিলেটের গোয়াইনঘাট প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে সিলেট-৪ আসনে প্রার্থী হওয়ার প্রত্যাশা জানান তিনি।

এসময় এডভোকেট কামরুজ্জামান সেলিম বলেন, আমি এই মাটিরই সন্তান হিসেবে এখানকার মেঠোপথ, ধূলি গাঁয়ে মেখে বড় হয়েছি। এ অঞ্চলের মাটি, মানুষ ও প্রকৃতিতে সিক্ত হয়েছি। সহজ সরল মানুষজনের ভালোবাসা এবং দোয়ায় উপজেলা এবং জেলার গণ্ডি পেড়িয়ে দেশের সর্বোচ্চ আদালতে আমি আইন পেশায়  নিয়োজিত রয়েছি। এখানকার মানুষের মৌলিক অধিকার আদায় আন্দোলনে অতীতে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো। সিলেট-৪ আসন তথা গোয়াইনঘাট, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জসহ সীমান্ত জনপদের মানুষের সেবায় নিজেকে জড়াতে চাই। আমি এখানকার মানুষের একজন সেবক হয়ে যদি ভবিষ্যতেও নিজেকে নিয়োজিত রাখতে পারি তাহলে আমার বিশ্বাস আমি ভালো কাজের দৃষ্টান্ত করে যেতে পারবো। আমি মনেপ্রাণে বিশ্বাস করি মানুষের দোরগোড়ায় থেকে কাজ করলে মানুষজন আমাকে গ্রহণ করবে। দল এবং জোটগত সিদ্ধান্তে আমাকে মনোনীত করলে ধানের শীষের কাণ্ডারি হয়ে আমি সংসদ সদস্য পদে নির্বাচন করতে আপনাদের সামনে আসবো।

সিলেট-৪ আসন থেকে নির্বাচিত সকল সাবেক এমপিদের প্রতি আমি শ্রদ্ধা জানিয়ে তিনি আরো বলেন, তারা অত্যন্ত বিজ্ঞ লোক ছিলেন। বর্তমানেও যিনি সাংসদ হিসাবে আছেন তিনিও অত্যন্ত বিচক্ষণ এবং বিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব। আমি বিশ্বাস করি আমার দল বিএনপি যদি আমাকে ধানের শীষ প্রতীক দিয়ে মনোনীত করে তাহলে আমি বিএনপির ঘাটি খ্যাত সিলেট-৪ আসন থেকে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে পারব।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ. মতিন, সাবেক সভাপতি মঞ্জুর আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা ছাত্রদল নেতা শামিম আহমদ, গোয়াইনঘাট উপজেলা ছাত্রদল নেতা ফয়েজ আহমদ, শাহরিয়ার আহমদ, হারুন আহমদ, বর্ষণ দে, খালেদ আহমদ, বিধান দে, জামাল আহমদ, মুহিবুল্লাহ, আলিম উদ্দিন, এখলাস আহমদ, জসিম উদ্দিন, সোহেল আহমদ, মুসা মিয়া, কবির আহমদ, কাওছার আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত