সিলেটটুডে ডেস্ক

২৪ আগস্ট, ২০১৮ ২২:০৫

মানবতার কল্যাণে বিত্তশালীদের এগিয়ে আসা উচিত: আরিফ

‘সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’ সিলেট বিভাগীয় শাখার উদ্যোগে ঈদুল আযহা উপলক্ষে গরীব ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ আগস্ট) সিলেটের শাহী ঈদগাহ এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।   

সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সিলেট বিভাগীয় শাখার সভাপতি ব্যাংকার নাজিম উদ্দিন শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়নুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন নব নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আর্ত মানবতার কল্যাণে কাজ করার জন্য মানবিক গুণাবলি সম্পন্ন মানুষদের এগিয়ে আসা উচিত। সমাজের অসহায় কল্যাণে ‘সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’ কাজ করে যাচ্ছে। আগামীতেও সমাজে বিত্তশালীদের অসহায় মানুষের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, লে. কর্নেল (অব.) প্রিন্সিপাল রোটারিয়ান এম আতাউর রহমান পীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেএমজি এয়ার কার্গোর রিজিওনাল ইনচার্জ লোকমান আহমদ, রোটারিয়ান সেলিম খান।

বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি রুহুল আমিন, সহ সাধারণ সম্পাদক ছালিক আহমদ, সাংগঠনিক সম্পাদক সেলিম হাসান, সহ সাংগঠনিক সম্পাদক লোকমান আহমদ, মাইদুল ইসলাম, আইটি সম্পাদক তানভীর আহমদ, জয়নাল আবেদীন, লায়েক আহমদ, আবু বকর সিদ্দিক, রায়হান আহমদ, ফাহাদ আহমদ, রাহেল আহমদ, অবিনাশ দাস অপু, আব্দুল মজিদ মাছুম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত