নিজস্ব প্রতিবেদক

৩১ আগস্ট, ২০১৮ ১৭:৫০

দুর্ঘটনা রোধে লালাবাজারে স্থানীয়দের উদ্যোগে স্পিডব্রেকার স্থাপন

সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে ব্যবসায়ী কমিটি ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে স্পীড ব্রেকার বসানো হয়েছে।

শুক্রবার (৩১ আগস্ট) সকালে লালাবাজারের গুরুত্বপূর্ণ তিনটি স্থানে স্পীড ব্রেকার বসানো হয়েছে।

উল্লেখ্য গত কয়েক দিনে লালাবাজার এলাকায় ঘন ঘন সড়ক দুর্ঘটনা ঘটায় মানুষের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছিল। সিলেট-ঢাকা মহাসড়কের গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে স্পীড ব্রেকার স্থাপন ও ধীর গতিতে যানবাহন চলাচলের দাবি দীর্ঘদিন থেকে জানিয়ে আসছেন এলাকাবাসী ও ব্যবসায়ী কমিটি।

এ দাবিগুলো পূরণ না হওয়ায় আজ এলাকাবাসী ও ব্যবসায়ী কমিটির যৌথ উদ্যোগে স্পীড ব্রেকার বসানো হয়। স্পীড ব্রেকার স্থাপনে সার্বিকভাবে সহযোগিতা করেন লালাবাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক নিজাম আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন- লালাবাজার বনিক সমিতির সভাপতি এনাম মিয়া চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আশিক আলী, ব্যবসায়ী আমিনুর রহমান সিফতা, যুবনেতা ফয়জুর রহমান গেদুল, সাবেক ছাত্রলীগ নেতা লায়েক আহমদ জিকু, সিলেট রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের যুবপ্রধান নাজিম খান, ব্যবসায়ী সুফি মিয়া, রুবেল মিয়া, এম. এস. আবসান, এম. এন. অসিত, মুক্তার আহমদ, মেহেদি হাসান মোহন, দিলাল খান, শফিউল হক শিশু, মুহিব উদ্দিন, মিছির আলি, ফখর উদ্দিন, ফাহিম খান, আনছার আলী, এমরান, আব্দুল জলিল, দেলোয়ার মিয়া, রাসেল আহমদ, বশর আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত