কমলগঞ্জ প্রতিনিধি

০৪ অক্টোবর, ২০১৮ ১৭:৩৭

কমলগঞ্জে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

'উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ' এই স্লোগানে মৌলভীবাজারের কমলগঞ্জে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল সোয়া ১০টায় ৩ দিনব্যাপী ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উন্নয়ন মেলা উদ্বোধনের পর কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মুখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন ও প্রধান শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, সাংবাদিক আব্দুল হান্নান চিনু প্রমুখ।

৪র্থ উন্নয়ন মেলায় সরকারি, বেসরকারি মিলে প্রায় ৬০টি মেলার স্টল বসে। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, রাজনৈতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উন্নয়ন মেলায় জনতা ব্যাংক লিমিটেড ভানুগাছ শাখার আয়োজনে নারী উন্নয়নে নারী কর্মসংস্থাপন খাতে বিভা রানী পালকে ৩৫ হাজার টাকা প্রদান করা হয় এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক দপ্তর উন্নয়ন সেবা প্রদান করছে। এছাড়া মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনাল অফিস কর্তৃক ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে মেলার ১ম দিন ২১ জনকে মিটার প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত