নিজস্ব প্রতিবেদক

০৬ অক্টোবর, ২০১৮ ১৫:৩৪

বিএনপি-জামায়াতের নৈরাজ্যে ঠেকাতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান কামরানের

বিএনপি-জামায়াত নাশকতা ও নৈরাজ্যে সৃষ্টি করছে মন্তব্য করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে গেছে ঠিক তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা করছে বিএনপি-জামায়াত।

এ স্বার্থান্বেষী মহলের সকল ও নৈরাজ্য প্রতিহত করতে ও তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

শনিবার (৬ অক্টোবর) সকালে নগরীর সোবহানীঘাটস্থ দলীয় কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এমন এসব কথা বলেন।

এসময় সেখানে উপস্থিত আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদেরকে জামায়াত-বিএনপির এমন নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে আগামী ১০ অক্টোবর সকালে কার্যালয়ে আসতে এবং নৈরাজ্য কারীদের বিরুদ্ধে প্রতিটি ওয়ার্ডে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান আওয়ামী লীগের এ নেতা।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, আব্দুল খালিক, কয়েছ গাজী, সহ সাধারণ ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, নুরুল ইসলাম পুতুল, দিবাকর ধর রাম, আব্দুর রহমান জামিল, প্রদীপ পুরকাস্ত, বন ও পরিবেশ সম্পাদক জগদীশ দাস, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সাংস্কৃতিক সম্পাদক প্রিন্স সদরুজান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সদস্য সালেহ আহমেদ, সেলিম, আব্দুস সোবহান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গিরদার, আসাদুজ্জামান আসাদ, স্বেচ্ছাস্বেবকলীগে যুগ্ম সম্পাদক বদরুল হোসেন খান কামরান, সাংগঠনিক আবদুল হাই আল হাদী, গোলাম হাছান চৌধুরী সাজন, ইলিয়াছি দিনার, শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত