সিলেটটুডে ডেস্ক

২৫ নভেম্বর, ২০১৮ ১৮:৩৯

মনোনয়ন পেয়েই মুহিতের বাসায় মোমেন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়ে প্রথমেই বাংলাদেশ সচিবালয়স্থ অর্থমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে ছুটে যান জাতিসংঘস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত অধ্যাপক ড. এ.কে আব্দুল মোমেন। এসময় অর্থমন্ত্রীর দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি। এসময় বড় ভাই মুহিত তাকে ব্যক্তিগত পক্ষ থেকে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অর্থনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, অর্থমন্ত্রীর বড় ছেলে সাহেদ মুহিত, ভাতিজা ফজলে মুকিমসহ পরিবারের সদস্য ও অর্থমন্ত্রীর দফতরের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয় থেকে ড. এ.কে আব্দুল মোমেনকে দলীয় মনোনয়নের দেওয়া হয়। তিনি ঢাকায় অবস্থানরত সিলেটের দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন সংগ্রহ করেন।

মনোনয়ন সংগ্রহ করে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান ড. এ.কে আব্দুল মোমেন।

দলীয় চূড়ান্ত মনোনয়ন প্রদান করায় ড. মোমেন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মহান আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান। তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের বিজয় তরান্বিত করতে তার নির্বাচনী এলাকা সিলেট-১ আসনের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, সিলেট-১ আসনের বর্তমান সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত। তিনি ২০০৮ সালে ও ২০১৪ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং দুই মেয়াদেই অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। তাঁর ছোটভাই সাবেক রাষ্ট্রদূত অর্থনীতিবিদ ড. একে আব্দুল মোমেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এর চেয়ারম্যান দায়িত্বে রয়েছেন।

রোববার সকাল সাড়ে ১০টা থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের দেওয়া শুরু হয়েছে। দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ চূড়ান্ত মনোনয়ন পত্র তুলে দেন।

আপনার মন্তব্য

আলোচিত