সংবাদ বিজ্ঞপ্তি

২৫ জানুয়ারি, ২০১৯ ১৯:২২

সিলেট ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেট ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার (২৫ জানুয়ারি) বিকালে নগরীর শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই) এই মেলার আয়োজন করছে।

সিলেটের ব্যবসার প্রসার ও চিত্ত বিনোদনের কথা চিন্তা করে প্রতি বছরের ন্যায় এবারও এই মেরার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা,  সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি হাসিন আহমদ, সিনিয়র সহ সভাপতি আব্দুল জব্বার জলিল, সহ সভাপতি হুরায়রা ইফতার হোসেন, পরিচালক মাহবুবুর রহমান, মাহমুদ বকস রাজন, মোয়াম্মীর হোসেন চৌধুরী, মাওলানা খয়রুল হোসেন, সাবেক পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, মঈন খান বাবলু, খলিলুর রহমান মাসুম, আমিনুর রহমান পাপ্পু, রাহাত তরফদার, অনুপ কুমার দেব, সদস্য ময়নুল ইসলাম মইন, জয়নাল হোসেন রানা, মো. ওয়ালী উল্লাহ, জহির হোসেন, শেখর  দে, মাসুম হোসেন, অরূপ রায়, সচিব মো. জাহাঙ্গীর হোসেন, নজরুল ইসলাম ছুনু, পুলিশ কর্মকর্তা জুয়েল হোসেন।


আপনার মন্তব্য

আলোচিত