সুনামগঞ্জ প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:৫০

জামালগঞ্জে অবৈধভাবে বালি উত্তোলনের দায়ে ৮ জনকে কারাদণ্ড

সুনামগঞ্জের জামালগঞ্জে সুরমা নদী থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালি উত্তোলনের দায়ে ৮ জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে পুলিশ তাদেরকে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের আমানীপুর গ্রামের কাছে সুরমা নদী থেকে দুইটি ভলগেট নৌকা ও দুইটি ড্রেজারসহ আটক করে।

পরে সোমবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সবাইকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয় এবং জব্দকৃত দুইটি ভলগেট নৌকাও দুইটি ড্রেজার মেশিন জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার জোয়ালভাঙ্গা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে লিয়াকত আলী (৩৮), ধর্মপাশা উপজেলার গোলকপুর গ্রামের করম আলীর ছেলে আল মামুন (২২), গোলকপুর গ্রামের আব্দুল আলীর ছেলে জসিম উদ্দিন(১৯), মতিন মিয়ার ছেলে মো. মাহবুব (২০), জামালগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে আবিদ উল্ল্যাহ (২২), কিতাব আলীর ছেলে আব্দুল কাদির (৪০), সুজাতপুর গ্রামের মহরম আলীর ছেলে কামাল পাশা (২২),  গোলকপুর গ্রামের মরহম আলীর ছেলে উজ্জল  হোসেন (১৯)।

আপনার মন্তব্য

আলোচিত