শ্রীমঙ্গল প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি , ২০১৯ ২২:০৭

চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে শ্রীমঙ্গলে মোমবাতি প্রজ্জ্বলন

ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন ও এক মিনিট নীরবতা পালন করা হয়েছে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে। একইসাথে নিহতদের আত্মার মাগফেরাত, আহতদের দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা ও দোয়া মাহফিলও করা হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চৌমোহনা চত্বরে মানবাধিকার কর্মী এস কে দাশ সুমনের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, মৌলভীবাজার সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বিনেন্দু ভৌমিক, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, টুরিস্ট পুলিশের উপ পরিদর্শক (এস আই) নোয়াব আলী, নিরাপদ সড়ক চাই -এর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি, নাগরদোলা থিয়েটারের সাধারণ সম্পাদক শিমুল তরফদার, নাগরদোলা থিয়েটারের সাংগঠনিক সম্পাদক প্রিতম পাল, ব্যবসায়ী মো ইমরান, রাজনৈতিক ব্যক্তিত্ব ও মানবাধিকারকর্মী এম এ খালেক সহ শ্রীমঙ্গলের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা ৷

এসময় বক্তারা বলেন অবিলম্বে কেমিক্যালের সকল গোডাউন জনবসতিপূর্ণ এলাকা থেকে অন্য জায়গায় সরিয়ে নেয়ার জন্য গোডাউন মালিকদের প্রতি আহ্বান জানান। তারা বলেন, প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেই সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করতে হবে। নিমতলী ও চুড়িহাট্টার মত ঘটনা আমরা ভবিষ্যতে আর দেখতে চাই না।

আপনার মন্তব্য

আলোচিত