নিউজ ডেস্ক

২১ জানুয়ারি, ২০১৫ ২১:১১

সিলেটের সাবেক ছাত্রলীগ নেতাকে প্রধানমন্ত্রীর অনুদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান পেয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সৈয়দ বেলাল আহমদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান পেয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সৈয়দ বেলাল আহমদ । সম্প্রতি সৈয়দ বেলালের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দুই লক্ষ টাকার চেক প্রদান করা হয় ।

এদিকে নিজের আর্থিক সহায়তা প্রাপ্তির জন্য সৈয়দ বেলাল  প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে তাঁর সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন ।

এছাড়া সৈয়দ বেলাল বিভিন্নভাবে তাকে সহযোগিতার জন্য অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতকেও আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ।

তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ,  জেলা সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান,  সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, জেলা সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ,  যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল , প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী সহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ।

আপনার মন্তব্য

আলোচিত