নিজস্ব প্রতিবেদক

১৩ মে, ২০১৯ ১৬:১৩

ডা. প্রিয়াঙ্কা হত্যা মামলা: স্বামী, শ্বশুড়-শাশুড়ি রিমান্ডে

সিলেট নগরীর ডা. প্রিয়াংকা তালুকদার শান্তা হত্যা মামলায় গ্রেপ্তার করা তাঁর স্বামী, শ্বশুড় ও শাশুড়িকে ৩দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। সোমবার প্রিয়াংকার স্বামী স্থপতি দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেবকে সিলেট মহানগর হাকিম আদালত (এমএম-১) হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে বিচারক মো. জিয়াদুর রহমান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওেসি) হারুন উর রশিদ এ তথ্য নিশ্চিত করে জানান, আদালত রিমান্ড মঞ্জুরের পরেই আসামীদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

রবিবার (১২ মে) সকালে নগরের পশ্চিম পাঠানটুলার পল্লবি ‘সি’ ব্লকের ২৫ নম্বর বাসা থেকে ডা. প্রিয়াংকার লাশের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শান্তার মৃত্যুতে হত্যা মামলা দায়ের করে তাঁর পরিবার। শান্তার বাবা হৃষিকেশ তালকদার বাদি হয়ে নগরীর জালালাবাদ থানায় রোববার সন্ধ্যায় এ মামলা দায়ের করেন।

মামলা দায়েরের আগেই রোববার দুপুরে পুলিশ প্রিয়াংকার স্বামী দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেবকে আটক করে। হত্যার অভিযোগে প্রিয়াংকার বাবা মামলা দায়েরের পর পুলিশ আটকদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ডা. প্রিয়াংকা সিলেট পার্ক ভিউ মেডিক্যাল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক। তার তিন বছরের একটি মেয়ে সন্তান আছে।

শান্তার বাবা হৃষিকেশ তালকদার অভিযোগ করেন স্বামীসহ শ্বশুর বাড়ির লোকের পরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত