কমলগঞ্জ প্রতিনিধি

১৭ জুন, ২০১৯ ১৮:৩২

এমপি শহীদকে হত্যার হুমকির প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ মিছিল

সাবেক চিফ হুইপ, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদকে চিঠি দিয়ে হত্যার হুমকির প্রতিবাদে সাংসদের নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ জুন) বিকেল ৫টায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা যুবলীগের আহবায়ক ও কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদর নেতৃত্বে কমলগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়। সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আরেকটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে ভানুগাছ চৌমুহনা চত্বরে গিয়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি দীর্ঘদিন যাবত গণ মানুষের কল্যাণে কাজ করছেন। তার সফলতা দেখে হয়তো একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে তাকে হত্যার জন্য। তাই চিঠি দিয়ে তাকে হুমকি প্রদান করছে।

তারা আরো বলেন, বঙ্গবন্ধুর সৈনিকরা বেঁচে থাকতে কোন চক্রান্ত ষড়যন্ত্র কাজে লাগবে না। আব্দুস শহীদ এমপি জনগণের কল্যাণে আমৃত্যু কাজ করে যাবেন।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আছলম ইকবাল মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, সাংগঠনিক সম্পাদক রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, অধ্যাপক হারুনুর রশীদ ভূঁইঞা, শমশেরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আব্দুল গফুর, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো. আনোয়ার হোসেন, উপজেলা যুব লীগের আহবায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবুলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) ৬ষ্ঠ বারের মত নির্বাচিত আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার পরিকল্পনা করা হয়েছে বলে চিঠির মাধ্যমে সতর্ক করেছেন সিলেটের কদমতলী থেকে জনৈক সুজন মিয়া নামে এক ব্যক্তি। সংসদ সদস্যের শ্রীমঙ্গলস্থ মিশন রোডের বাসার ঠিকানায় ও কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জের নামে পৃথক দুটি চিঠি গত ১৩ জুন বুধবার রেজিস্টারি ডাকযোগে চিঠিগুলো আসে।

আপনার মন্তব্য

আলোচিত