বিশ্বনাথ প্রতিনিধি

০১ জুলাই, ২০১৯ ০০:৪৪

বিশ্বনাথে এবার ইউনিয়ন ছাত্রদলের পাল্টা কমিটি

সিলেটের বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ছাত্রদলের কমিটি নিয়ে উত্তেজনার পর এবার পাল্টা কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার উপজেলা ছাত্রদলের সদস্য-সচিব আলাল আহমদ ও সিনিয়র সদস্য তারেক আহমদ খজির ওই কমিটির অনুমোদন দিয়েছেন।

এরআগে শনিবার রাতে পনাউল্লাহ বাজারে বৈঠকের মাধ্যমে সোহানুর রহমান সোহাগকে সভাপতি, সাইব আহমদকে সাধারণ সম্পাদক ও নামজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়।  

কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহসভাপতি মাছুম আহমদ, ইসলাম উদ্দিন, আফরুজ আলী, শামীম আহমদ, শাকিল আহমদ এমরান আহমদ, বাবুল আহমদ, সুমন আহমদ ও রুবেল আহমদ, যুগ্মসম্পাদক সুপন মিয়া,  সুরাব আলী, মুকিত খান, শাহেদ আহমদ, সৌরভ আহমদ, রায়হান আহমদ, আশরাফ খান, আজির উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, রাশেদ আহমদ, প্রচার সম্পাদক সাইদ আহমদ, সহ-প্রচার সম্পাদক আলা উদ্দিন, দফতর সম্পাদক জুবায়ের আহমদ, সহদপ্তর সম্পাদক জুবের আহমদ, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, সহশিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রাজু আহমদ, স্কুল বিষয়ক সম্পাদক আববক্কর, সহস্কুল বিষয়ক সম্পাদক আশিক আলী, ক্রীড়া সম্পাদক মোজাহিদ আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক মাছুম আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক সুয়েব আহমদ, সহধর্মবিষয়ক সম্পাদক ইমাদ উদ্দিন। এছাড়া ৭১ সদস্য বিশিষ্ট ওই কমিটিতে বাকি ৩৭জনকে সদস্য পদে রাখা হয়েছে।

এরআগে গত ২৫জুন মঙ্গলবার দিলোয়ার হোসেনকে সভাপতি, জুবায়ের আহমদ সুমনকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের একটি কমিটি অনুমোদন দেন উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন। পরদিন পরদিন বুধবার থেকে কমিটির সভাপতিকে অছাত্র দাবি করে তার দেওয়া কমিটির চার দায়ীত্বশীল নেতা পদত্যাগসহ ঝাঁড়– মিছিলও করেন। ওই কমিটির সপ্তাহ গড়ানোর আগেই এবার ৭১ সদস্যের পাল্টা আরেকটি কমিটি ঘোষণা করা হলো।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা ছাত্রদলের সদস্য-সচিব আলাল আহমদ বলেন, অলংকারী ইউনিয়ন ছাত্রদলের কমিটি নিয়ে উত্তেজনা থাকায় ওই কমিটি গঠন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত