নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি, ২০১৫ ১৩:৫৫

নাশকতার বিরুদ্ধে শনিবার সিলেটে প্রতিবাদ করবে ছাত্র-জনতা

"নাশকতার বিরুদ্ধে হোক প্রতিবাদ" স্লোগান নিয়ে শনিবার(২৪ জানুয়ারি) বিকেল ৪টায় চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের রাস্তায় প্রতিবাদ করবে "ছাত্র-জনতা"


'নাশকতার বিরুদ্ধে হোক প্রতিবাদ' স্লোগান নিয়ে সিলেটে শনিবার(২৪ জানুয়ারি) বিকেল ৪টায় চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের রাস্তায় প্রতিবাদ করবে 'ছাত্র-জনতা' । বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকে চলমান টানা অবরোধে অব্যাহত নাশকতা ,মানুষ পুড়িয়ে হত্যার প্রতিবাদে  এই কর্মসূচি আয়োজন করা হয়েছে ।

এই প্রতিবাদী কর্মসূচির উদ্যোক্তা রাজীব রাসেল ও অরূপ বাউল সিলেটটুডে২৪ডটকম কে জানান , "রাজনীতির নামে পুড়ছে মানুষ। গণতন্ত্রের নামে মরছে মানুষ। বাতাসে পোড়া মাংসের গন্ধ। পুড়ে মরছে আমার-আপনার ভাই-বোন-বন্ধু-স্বজন। রাজনীতির নামে এই নাশকতা দিনদিন বেড়েই চলছে। গণতন্ত্রের নামে লাশের মিছিল দীর্ঘ হচ্ছেই। আর কতদিন নিরব হয়ে থাকবো আমরা? আর কতকাল বসে থাকবো হাত পা গুটিয়ে? কাজেই আমরা মনে করছি গণমানুষের তীব্র প্রতিবাদই পারে এই পরিস্থিতির অবসান ঘটাতে "

এই প্রতিবাদ কর্মসূচিতে  সিলেটে বসবাসরত সকল শ্রেণী পেশার মানুষকে অংশ নেয়ার আহবান জানিয়েছেন তারা ।

প্রসঙ্গত , বিরোধী জোটের ডাকা টানা অবরোধের ১৭ দিনে এ পর্যন্ত ৩১ জন মানুষ পেট্রোল বোমা ও ককটেল হামলায় নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক মানুষ । ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিট ও দেশের বিভিন্ন  হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আরও বেশ কয়েকজন সাধারণ মানুষ ।




 

আপনার মন্তব্য

আলোচিত