জৈন্তাপুর প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৪৫

জৈন্তাপুরে ডাকাতির ঘটনায় আরও ২ জন গ্রেপ্তার

সিলেটের জৈন্তাপুর উপজেলার সারীঘাট শাপলা ফিলিং ষ্টেশনের ২০ লক্ষ টাকা ডাকাতি মামলার আরও ২ জন আসামীকে গ্রেপ্তার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

রোববার (৮ সেপ্টেম্বর) রাত আটটার দিকে কানাইঘাট থানা পুলিশের সহায়তায় উপজেলার গাছবাড়ী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, কানাইঘাট থানা পুলিশের সহায়তায় কানাইঘাট থানার গাছবাড়ী এলাকা থেকে তাদেরকে আটক করে জৈন্তাপুর থানায় নিয়ে আসে। জৈন্তাপুর মডেল থানায় মামলা নং-০৩, তারিখ ০৫-০৮-১৯ইং। যা পেনাল কোডের ঘটনায় জড়িত তথ্যের ভিত্তিতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার প্রমাণ রয়েছে।

আটককৃতরা হলেন,  কানাইঘাট উপজেলার ছলিতাবাড়ী গ্রামের রহিম উদ্দিনের ছেলে আব্দুর রহমান (২৫), একই উপজেলার বাউরভাগ লামাপাড়া গ্রামের মন্তাজ আলীর ছেলে মনসুর আহমদ (২৩)।

উল্লেখ্য গত ৪ আগস্ট জৈন্তাপুর শাপলা ফিলিং ষ্টেশন ডাকাতির ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় দায়ের কৃত মামলায় আটককৃত আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে আব্দুর রহমান ও মনসুর আহমদকে আটক করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক আটকের কথা নিশ্চিত করে বলেন, ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলায় আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে কানাইঘাট থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে ডাকাত সদস্য আব্দুর রহমান ও মনসুর আহমদকে আটক করতে সক্ষম হই। আটককৃতদের ডাকাতি মালায় আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত