সিলেটটুডে ডেস্ক

২৯ অক্টোবর, ২০১৯ ১৮:০৬

সিলেটে রবীন্দ্র স্মরণোৎসবে পূবালী ব্যাংকের ২০ লাখ টাকা অনুদান

‘সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব’ অনুষ্ঠানে ২০ লাখ টাকা অনুদান প্রধান করেছে পূবালী ব্যাংক লিমিটেড।

মঙ্গলবার সিলেট সিটি কর্পোরেশনে এই অনুষ্ঠান আয়োজক কমিটির সদস্য সচিব ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে অনুদানের চেক তুলে দেন পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম মো. এরশাদুল হক।

এসময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শুধু মুনাফার জন্য ব্যাংকিং নয়, পূবালী ব্যাংক দেশের আর্তসামাজিক উন্নয়নেও তাদের হাত প্রসারিত করে সব সময়। এছাড়াও সাংস্কৃতিক অঙ্গনে এ ব্যাংকের অবদান অপরীসিম।

তিনি বলেন, সিলেটের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের নেতৃত্বে এই শতবর্ষ অনুষ্ঠান উদযাপিত হচ্ছে। যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হয়ে আসছেন। এই অনুষ্ঠান সফলে পূবালী ব্যাংকের এই অনুদান অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান, রবীন্দ্রনাথ শতবর্ষ উৎসব পর্ষদের যুগ্ম সদস্য সচিব আমিনুল ইসলাম লিটন ও রজত কান্তি গুপ্ত, পুবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের উপ মহাব্যস্থাবক মশিউর রহমান খান, সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম সুকান্ত চন্দ্র বণিক, সিলেট প্রধান শাখার এজিএম অঞ্জন দাস, সিলেট স্টেডিয়াম শাখার এজিম মনিরুল ইসলাম, শাহপরান গেইট শাখার ব্যবস্থাপক মাকসুদা বেগম এবং মহিলা কলেজ শাখার ব্যবস্থাপক জাকিয়া সুলতানা।

অনুষ্ঠানে বক্তৃতাকালে পূবালী ব্যাংকের জিএম মো. এরশাদুল হক বলেন, পূবালী ব্যাংক সব সময় সামাজিক দায়তবদ্ধতার অংশ হিসেবে দেশের আর্তসামাজিক উন্নয়নে কাজ করে। সিলেটে রবীন্দ্রনাথ স্মরণোৎসবে স্পন্সর হিসেবে অংশগ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত  আনন্দিত। এমন মহতি কাজ সমূহে সময় দেশের বিভিন্ন স্থানে পূবালী ব্যাংক পাশে থাকে।

আপনার মন্তব্য

আলোচিত