বানিয়াচংয় প্রতিনিধি

৩১ অক্টোবর, ২০১৯ ০০:৫৫

বানিয়াচংয়ে মাইক্রোবাস চাপায় শিশু নিহত

বানিয়াচংয়ে বেপরোয়া মাইক্রোবাসের চাপায় প্রাণ হারিয়েছে স্থানীয় এইম এম কিন্ডারগার্টেনের নার্সারিতে পড়ুয়া ছাত্র শাহরিয়ার তানভীর (৭)।

বুধবার (৩০ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে বানিয়াচং ২নং ইউনিয়নের গরীব হোসেন মহল্লায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তানভীর একই এলাকার আতাউর রহমানের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিন্ডারগার্টেন ছুটির পরে বাড়িতে যাওয়ার জন্য রওয়ান দেয় তানভীর। পথিমধ্যে স্থানীয় ৫/৬নং বাজার থেকে হবিগঞ্জগামী একটি মাইক্রোবাস বেপরোয়া ভাবে তাকে চাপা দেয়। একপর্যায়ে শিশু তানভীর মাইক্রোবাসের সামনের বাম্পারে লেগে সেখানেই আটকে থাকে। পরে চালক বুঝতে পেরে গাড়ি না থামিয়ে বাম্পারে লেগে থাকা তানভীরকে টেনে-হিচড়ে প্রায় দুই থেকে আড়াইশ ফুট দুরে নিয়ে যায়। আরও কিছু দুরে যাওয়ার পর রাস্তার মধ্যেই সিটকে পড়ে তানভীর।

পরে স্থানীয়রা মাইক্রোবাসের চালককে গাড়ি থামানোর জন্য বললে সে আরও দ্রুতগতিতে গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় শিশু তানভীরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তানভীরকে মৃত বলে ঘোষণা করেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান, ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। মাইক্রোবাসের চালককে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।

এদিকে মর্মান্তিক এ ঘটনায় চালককে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে বৃহস্পতিবার (৩১অক্টোবর) ৫/৬নং বাজার প্রাঙ্গণে মানববন্ধনের আয়োজন করেছে এইচ এম হেলিম কিন্ডারগার্টেনের কর্তৃপক্ষ। এছাড়াও বৃহস্পতিবার সকাল ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত