নিজস্ব প্রতিবেদক

০২ নভেম্বর, ২০১৯ ১৮:১৬

জেলা ও মহানগর যুবদলকে সিলেট বিএনপির অভিনন্দন

দীর্ঘ ১৯ বছর পর গঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

শনিবার (২ নভেম্বর) পৃথক অভিনন্দন বার্তায় জেলা বিএনপির পক্ষ থেকে যুবদল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান জেলার আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার এবং মহানগর বিএনপির পক্ষ থেকে মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী ।

জেলার আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, দীর্ঘ ১৯ বছর পর সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করায় সিলেটে যুবদলের কার্যক্রম গতিশীল হবে। নতুন কমিটির নেতৃত্বে একটি সফল কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে বলে আমার বিশ্বাস।

দীর্ঘদিন পর সিলেট যুবদলের কমিটি ঘোষণা করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুবদলের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখার জন্য সিলেট যুবদলের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী বলেন, প্রায় দুই দশক পর জেলা ও মহানগর যুবদলের নতুন কমিটি ঘোষণা করায় সিলেটের যুবদলে নতুন মাত্রা যোগ হলো। এর মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টির পাশাপাশি বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জোরদার করতে যুবদল অগ্রণী ভুমিকা পালন করবে বলে আমাদের বিশ্বাস।

আপনার মন্তব্য

আলোচিত